জন্মদিনে যা দেখালেন জিৎ

আজ (৩০ নভেম্বর) সকাল থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছার বন্যায় ভাসছেন টলিউড তারকা জিৎ। কারণ, আজ তার জন্মদিন। অজস্র শুভেচ্ছার বিনিময়ে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদেরও খালি হাতে ফেরাননি জিত। সন্ধ্যায় ইনস্টাগ্রামে দিলেন পাল্টা উপহার – তার আগামী চলচ্চিত্র ‘রাবণ’-এর ফার্স্ট লুক টিজার সবার সামনে প্রকাশ করলেন।
টিজারের ক্যাপশনে বলেছেন সে কথাই, “জন্মদিনের ফেরৎ উপহার।’’ নির্মাতা এম এন রাজের পরিচালনায় এই চলচ্চিত্রে জিত একজন পুলিশ আধিকারিক।

চলচ্চিত্রে জিতের বিপরীতে আছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। এছাড়াও অভিনয় করছেন নবাগত শিল্পী লহমা ভট্টাচার্য। এই চলচ্চিত্রের মাধ্যমে জিৎ ও তনুশ্রী প্রথমবারের মতো বড় পর্দায় জুটি বাঁধলেন।

রোমাঞ্চ ও রহস্যে ঘেরা এই টিজারে দেখা যায়, ধোঁয়া আর অন্ধকার ভেদ করে আলোর মুখোমুখি রাবণ। হাত ভর্তি তার ট্যাটু, এক মুখ দাড়ি-গোঁফ, আর বাঁ দিকের ভ্রূয়ের কাছে গভীর কাটা দাগ। টকটকে লাল বাঁ চোখের মণি, ঠোঁটে ক্রুর হাসি, হাতে ভারী ধারালো অস্ত্র, আর কালো পোশাক পরনে তিনি যেন বীভৎসতার প্রতিমূর্তি। ২০২২ সালের ঈদে ‘রাবণ’ চলচ্চিত্রটি মুক্তি পাবে বলে টিজারে ঘোষণা করা হয়েছে। জিৎ ফিল্ম ওয়ার্কসের নিবেদনে চলচ্চিত্রটি প্রযোজনা করছেন জিৎ, গোপাল মদনানি এবং অমিত জুমরানি।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা জানায়, ‘রাবণ’ চলচ্চিত্রটি একটি দক্ষিণী চলচ্চিত্রের বাংলা রূপান্তর। দূর্গাপূজা উৎসবের ‘দশমী’, অর্থাৎ রাবণ বধের দিন জিৎ এই চলচ্চিত্রটি নির্মাণের ঘোষণা দিয়েছিলেন। এর আগে পাভেলের ‘অসুর’ চলচ্চিত্রেও তিনি ব্যতিক্রমী এক চেহারায় দর্শকদের সামনে হাজির হয়েছিলেন।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

4 × 1 =

সর্বশেষ বিনোদন