‘এইটি থ্রি’ ট্রেলারে গোটা ভারত দল

ভারতের ১৯৮৩ সালে প্রথমবারের মতো বিশ্বকাপ জেতে ভারতীয় ক্রিকেট দল। বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক কপিল দেবের জীবন নিয়ে ‘এইটি থ্রি’ চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে। কবির খানের পরিচালনায় এই চলচ্চিত্রে কপিল দেবের চরিত্রে অভিনয় করছেন বলিউড তারকা রণবীর সিং। কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় থাকছেন দীপিকা পাদুকোন। গত ২৬ নভেম্বর চলচ্চিত্রটির একটি ফার্স্ট লুক টিজার মুক্তি পায়। আর আজ (৩০ নভেম্বর) চলচ্চিত্রটির অফিশিয়াল ট্রেলার মুক্তি পেয়েছে

১৯৮৩ সালের ২৫ জুন বিশ্বকাপ ফাইনালে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছিলো ভারত। ‘এইটি থ্রি’ চলচ্চিত্রে দলটির এই জয়যাত্রা দেখানো হবে। রণবীর ও দীপিকা ছাড়াও চলচ্চিত্রের গুরুত্বপূর্ণ বিভিন্ন ভূমিকায় আছেন তাহির রাজ ভাসিন, শাকিব সালিম, পঙ্কজ ত্রিপাঠি এবং বোমান ইরানি সহ অনেকেই।

৩ মিনিট ৪৯ সেকেন্ডের এই ট্রেলার শুরু হয় ভারত আর জিম্বাবুয়ের মধ্যকার ম্যাচ দিয়ে। টানব্রিজ ওয়েলসের সেই ম্যাচে কপিলের অপরাজিত ১৭৫ রানের ইনিংস ক্রিকেট ইতিহাসে চিরস্মরণীয় হয়ে আছে। তখনকার ভারতীয় দলের প্রত্যেকের চরিত্রই ট্রেলারে দেখা যায়।
অফিশিয়াল ট্রেলারটি হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, কন্নড় ও মালয়ালম ভাষায় মুক্তি পেয়েছে।

করোনাভাইরাস পরিস্থিতির কারণে দীর্ঘদিন যাবত ‘এইটি থ্রি’ চলচ্চিত্রের মুক্তি আটকে আছে। তবে আগামী ২৪ ডিসেম্বর চলচ্চিত্রটি মুক্তির ঘোষণা এসেছে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

twenty + 16 =

সর্বশেষ বিনোদন