‘কাহানি’কেও ছাড়িয়ে যাবে ‘বব বিশ্বাস’

২০১২ সালে সুজয় ঘোষ নির্মিত বলিউড চলচ্চিত্র ‘কাহানি’ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিলো। এতে বলিউড তারকা বিদ্যা বালানের চরিত্র ‘বিদ্যা বাগচি’র পথের কাঁটা হয়ে দাঁড়ায় ইন্সুরেন্স এজেন্টের ছদ্মবেশধারী গুপ্তঘাতক বব বিশ্বাস। এই চরিত্রটিকেই কেন্দ্রীয় ভূমিকায় রেখে ক্রাইম ড্রামা চলচ্চিত্র ‘বব বিশ্বাস’ নির্মাণ করছেন সুজয় ঘোষের মেয়ে দিয়া অন্নপূর্ণা বিশ্বাস। এতে বব বিশ্বাস চরিত্রে বলিউড তারকা অভিষেক বচ্চন অভিনয় করছেন। গত ১৯ নভেম্বর চলচ্চিত্রটির ট্রেলার মুক্তি পেয়েছে।
‘বব বিশ্বাস’ চলচ্চিত্রে সহজ-সরল নির্বিরোধী চেহারার স্মৃতিভ্রষ্ট ববকে সাবলীল এক নৃশংসতায় মানুষ খুন করতে দেখা যায়। সুজয় ঘোষের ‘কাহানি’ চলচ্চিত্রে এই ভূমিকায় অভিনয় করেছিলেন পশ্চিমবঙ্গের অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। নতুন চলচ্চিত্রটিতে ‘বব বিশ্বাস’ চরিত্রটির জন্য প্রাথমিকভাবে আবারো শাশ্বত চ্যাটার্জিকে চাওয়া হয়, কিন্তু তিনি এই প্রস্তাব ফিরিয়ে দেন। তবে অভিষেক বলছেন, ‘কাহানি’ চলচ্চিত্রের জন্যও আসলে তিনি ডাক পেয়েছিলেন। তখন তিনি যোগ দিতে না পারায় চলচ্চিত্রে বড় একটি পরিবর্তন আনা হয়। ‘কাহানি’ নির্মাতা সুজয় নিজেও এই তথ্য নিশ্চিত করেন। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের সঙ্গে এক সাক্ষাৎকারে অভিষেক মন্তব্য করেন, সম্প্রতি ‘কাহানি’ দেখে তার মনে হয়েছে ‘বব বিশ্বাস’ আরো ভালো চলচ্চিত্র হতে যাচ্ছে।
‘বব বিশ্বাস’ চলচ্চিত্রে টলিউডের কয়েকজন নামকরা শিল্পী অভিনয় করছেন। অভিষেকের স্ত্রীর ভূমিকায় চিত্রাঙ্গদা সিংহ, আর গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন কাঞ্চন মল্লিক ও দিতিপ্রিয়া রায়। আগামী ৩ ডিসেম্বর ভারতীয় ভিডিও স্ট্রিমিং সার্ভিস জিফাইভে চলচ্চিত্রটি মুক্তি পাবে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

2 × two =

সর্বশেষ বিনোদন