আবারো কেন ‘মাল্টিভার্স অফ ম্যাডনেস’-এর শুটিং

২০১৬ সালে মুক্তি পায় পারভেল স্টুডিওজের সুপারহিরো চলচ্চিত্র ‘ডক্টর স্ট্রেইঞ্জ’। এর সিকুয়েল ‘ডক্টর স্ট্রেইঞ্জ: মাল্টিভার্স অফ ম্যাডনেস’ চলচ্চিত্রের শুটিং বর্তমানে পুরোদমে চলছে। স্যাম রাইমি পরিচালিত এই চলচ্চিত্রে ‘সরসারার সুপ্রিম’ ডক্টর স্ট্রেইঞ্জের ভূমিকায় আবারো আসছেন ব্রিটিশ অভিনেতা বেনেডিক্ট কাম্বারব্যাচ। সম্প্রতি জানা গেছে, এই চলচ্চিত্রে আগে শুটিং করা হয়েছে এমন অনেক দৃশ্যেই পরিবর্তন আনা হচ্ছে। তাই অনেক দৃশ্যই আবারো ধারণ করা হচ্ছে।

করোনাভাইরাস পরিস্থিতির পর লকডাউন উঠে গেলে ‘মাল্টিভার্স অফ ম্যাডনেস’ চলচ্চিত্রের শুটিং শুরু হয়। সম্প্রতি এমপায়ারের সঙ্গে এক সাক্ষাৎকারে কাম্বারব্যাচ বলেন, “কিছু অংশের শুটিং আমরা আবারো করছি। চলচ্চিত্রটির পুরো সম্ভাবনা নিংড়ে আনতে আমরা সময়সূচি মেনে কঠোর পরিশ্রম করছি। এর মধ্যে আছে এমন কিছু অংশ যা আমরা আরো ঘষামাজা করতে চাই, আর কিছু আছে যা নানা কারণে আগে করা সম্ভব হয়নি। এর কারণ, নির্মাণকাজে আমাদের অনেক সময় লাগছিলো।” মার্কিন সংবাদমাধ্যম দ্য হলিউড রিপোর্টার জানায়, ছয় সপ্তাহ ধরে এই শুটিং হওয়ার কথা। আগামী ১৭ ডিসেম্বর টম হল্যান্ডের সঙ্গে ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’ চলচ্চিত্রে কাম্বারব্যাচকে দেখা যাবে।

নির্মাতা স্যাম রাইমি এর আগে টোবি ম্যাগুয়ার অভিনীত সনির ‘স্পাইডার-ম্যান’ ফ্যাঞ্চাইজিও নির্মাণ করেছেন। ‘মাল্টিভার্স অফ ম্যাডনেস’ চলচ্চিত্রের গল্প লিখেছেন মারভেলের টিভি সিরিজ ‘লোকি’র মাইকেল ওয়ালড্রন। ‘ডক্টর স্ট্রেইঞ্জ’ ফ্র্যাঞ্চাইজির প্রথম চলচ্চিত্রটি নির্মাণ করেছিলেন স্কট ডেরিকসন।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

3 × 3 =

সর্বশেষ বিনোদন