‘স্কুইড গেইম’কে হটালো ‘ইউ’

এক মাস রাজত্ব করার পর এবার নিয়েলসেন স্ট্রিমিং চার্টের শীর্ষস্থান হারালো দক্ষিণ কোরিয়ান সারভাইভাল ড্রামা সিরিজ ‘স্কুইড গেইম’। আর এই জায়গাটি দখল করে নিয়েছে আরেক নেটফ্লিক্স সিরিজ ‘ইউ’। মার্কিন লেখক ক্যারোলিন কেপনেসের উপন্যাস অবলম্বনে নির্মিত এই সিরিজে সিরিয়াল কিলার ‘জো গোল্ডবার্গ’-এর ভূমিকায় আছেন ‘গসিপ গার্ল’ খ্যাত পেন ব্যাজলি। গত ১৫ অক্টোবর সিরিজটির তৃতীয় সিজন মুক্তি পেয়েছে।
এই সিজনে দেখা যায়, স্ত্রী-সন্তানের পরিবারের মাঝে থেকেও জোয়ের পুরোনো সেই অস্থিতিশীল আর বিভ্রান্তিকর চরিত্র মাথাচাড়া দিয়ে ওঠে। শেষ পর্যন্ত তা গড়ায় রক্তপাতে। নিয়েলসেনের ওয়েবসাইটে দেখা যায়, তালিকায় শীর্ষস্থানে থাকা ‘ইউ’ সিরিজটি প্রায় ২.৭ বিলিয়ন মিনিট দেখা হয়েছে । সদ্য দ্বিতীয় স্থানে চলে যাওয়া ‘স্কুইড গেইম’ দেখা হয়েছে প্রায় ১.৭ বিলিয়ন মিনিট। তালিকার প্রথম দশটি নামের আটটিই নেটফ্লিক্সের – যার মধ্যে আরও আছে ‘মেইড’, ‘লক অ্যান্ড কি’, ‘দ্য গ্রেটেস্ট ব্রিটিশ বেকিং শো’, ‘অ্যানাদার লাইফ’, ‘মিডনাইট ম্যাস’ আর ‘মাই নেইম’। আর আছে হুলুর ‘অনলি মার্ডারস ইন দ্য বিল্ডিং’ ও অ্যাপল টিভি প্লাসের ‘টেড ল্যাসো’। তবে নিয়েলসেন রেটিং শুধু টেলিভিশন স্ক্রিনিংয়ের হিসেবই করে থাকে, মোবাইলের ভিউ এখানে গোনা হয় না।
বছরের শেষভাগে এসে সম্প্রতি স্ট্রিমিং প্লাটফর্মগুলোয় চলচ্চিত্র ও সিরিজ মুক্তি দেয়ার হিড়িক পড়ে গেছে। অ্যামাজন প্রাইম ভিডিও প্লাটফর্মে ‘দ্য হুইল অফ টাইম’, ডিজনি প্লাসে ‘হকআই’ সহ কিছু বহুল প্রতীক্ষিত সিরিজ মুক্তি পাচ্ছে। ভবিষ্যতে ‘স্কুইড গেইম’ আর ‘ইউ’ – দুটি সিরিজেরই আরও সিজন মুক্তির ঘোষণা আছে। তবে আপাতত দেখা যাক, ‘ইউ’কে সরিয়ে অন্য কোনো সিরিজ এই তালিকায় আধিপত্য জিতে নিতে পারে কিনা।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

17 + three =

সর্বশেষ বিনোদন