নারী-পুরুষ দুটোই চাইবেন সামান্থা

সর্বশেষ নেটফ্লিক্স ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান’-এ শ্রীলঙ্কার তামিল যোদ্ধা ‘রাজি’র ভূমিকায় অভিনয় অভিনয় করেন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এতে তার চরিত্রটি ব্যাপক প্রশংসিত হয়। এবার আন্তর্জাতিক চলচ্চিত্র অঙ্গনেও পা রাখতে যাচ্ছেন সামান্থা। জনপ্রিয় ব্রিটিশ টিভি সিরিজ ‘ডাউনটন অ্যাবি’র নির্মাতা ফিলিপ জনের ‘অ্যারেঞ্জমেন্টস অফ লাভ’ চলচ্চিত্রে তিনি অভিনয় করতে যাচ্ছেন। চলচ্চিত্রে তার চরিত্রটি একটি গোয়েন্দা সংস্থার প্রধান, যে কিনা উভকামী – অর্থাৎ নারী-পুরুষ দুয়ের প্রতিই তার আকর্ষণ।

‘অ্যারেঞ্জমেন্টস অফ লাভ’ চলচ্চিত্রের প্রযোজক সুনিতা তাতির সঙ্গে সামান্থা আগেও কাজ করেছেন। কোরিয়ান কমেডি চলচ্চিত্র ‘মিস গ্র্যানি’র তেলেগু সংস্করণ সামান্থার ‘ওহ! বেবি’ চলচ্চিত্রটিও প্রযোজনা করেছিলেন সুনিতা। বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ভ্যারাইটিকে সামান্থা বলেন, “ফিলিপ জনের সঙ্গে কাজের ব্যাপারে আমি রোমাঞ্চিত। আমি ডাউনটন অ্যাবির ভক্ত, তাই দীর্ঘদিন হরেই তার (ফিলিপ) কাজের খোঁজ রাখি। সুনিতার সঙ্গে আবারও কাজ করতে আমি আগ্রহী, আর আমি আশা করি ‘ওহ! বেবি’র চেয়েও বেশি সাফল্য এবার আমরা পাবো। আমার চরিত্রটি জটিল – তাই এতে অভিনয় যেমন জটিল তেমন সম্ভাবনাময়।” ২০২২ সালের আগস্টে চলচ্চিত্রের শুটিং শুরু হওয়ার কথা।

সামান্থার অভিনীত তামিল রোমান্টিক কমেডি চলচ্চিত্র ‘কাথু ভাকুলা রেন্দু কাধাল’ মুক্তির অপেক্ষায় আছে। ভিগনেশ শিভানের পরিচালনায় এই চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন বিজয় সেনাপতি আর নয়নতারা। এছাড়াও আছে ‘শকুন্তলাম’, আর আল্লু অর্জুনের তেলেগু চলচ্চিত্র ‘পুষ্পা’য় একটি বিশেষ গানে প্রথমবারের মতো তিনি নাচবেন।

গত ২ অক্টোবর আরেক দক্ষিণী তারকা নাগা চৈতন্যের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টানেন সামান্থা।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

3 × three =

সর্বশেষ বিনোদন