শিল্পার স্বামীর সঙ্গে অভিযুক্ত যারা

রাজ কুন্দ্রা

পর্নোগ্রাফিক ভিডিও নির্মাণ ও বিক্রির অভিযোগে গত ১৯ জুলাই বলিউড তারকা শিল্পা শেট্টির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ, ‘হটশটস’ ও ‘বলিফেম’ নামের দুইটি অ্যান্ড্রয়েড অ্যাপে এসব ভিডিও বিক্রি করতেন তিনি। প্রায় দুই মাস কারাভোগের পর গত ২০ সেপ্টেম্বর মুম্বাইয়ের এক ম্যাজিস্ট্রেট আদালতে ৪৬ বছর বয়সী রাজের জামিন মঞ্জুর হয়।

তবে এবার পর্নোগ্রাফিরই আরেক মামলায় জামিন পেলেন না রাজ। ২০২০ সালে পর্নো ভিডিও চক্র গঠনের অভিযোগে রাজের পাশাপাশি শিল্পা, বলিউড তারকা পুনম পাণ্ডে ও শার্লিন চোপরাকে আসামি করে মামলা দায়ের হয়। এই মামলায় ২৫ নভেম্বর মুম্বাই হাইকোর্ট তারা সহ অভিযুক্ত ছয়জনের আগাম জামিনের আবেদন খারিজ করেছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে। তবে আগামী চার সপ্তাহ তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ায় নিষেধাজ্ঞা জারি করেছে আদালত।

পুনম ও শার্লিন

জামিনের আবেদনপত্রে রাজের আইনজীবী প্রশান্ত প্যাটেল ও স্বপ্নিল আম্ব্রে দাবি করেন, রাজের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে তাকে ফাঁসিয়ে দেওয়ার চেষ্টা করছে সাইবার সেল। তারা জানান, ২০১৯ সালের ফেব্রুয়ারিতে রাজ হটশটসের নির্মাতা প্রতিষ্ঠান আর্মস প্রাইম প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর পদে যোগ দেন। এরপর ডিসেম্বর মাসে তিনি দায়িত্ব ছেড়ে দেন। হটশটস অ্যাপের বিতর্কিত ভিডিওগুলো তৈরির সময় রাজ ওই অ্যাপের দায়িত্বে ছিলেন না দাবি করে আইনজীবীরা বলেন, অভিযোগের পক্ষে পুলিশের হাতে বিরুদ্ধে কোনো তথ্যপ্রমাণ নেই।

জামিন খারিজের কারণে রায়ের শুধু মূল অংশটুকুই জানিয়েছে আদালত, বিস্তারিত জানা যাবে পরবর্তীতে। তবে এই রায়ের বিরুদ্ধে অভিযুক্তরা আবারও আবেদন করবেন বলে জানিয়েছেন তাদের আইনজীবী।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

six − one =

সর্বশেষ বিনোদন