রানু মণ্ডলকে দেয়া কথা রাখেননি হিমেশ

রানু ও হিমেশ

রানাঘাট স্টেশনের ভবঘুরে জীবন থেকে রাতারাতি সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচিতি পেয়েছিলেন রানু মণ্ডল। এরপর এক রিয়েলিটি শোতে আমন্ত্রণ পান। এতে বিচারকের আসনে থাকা বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী হিমেশ রেশমিয়া তাকে চলচ্চিত্রে প্লেব্যাকের প্রস্তাব দেন। এরপর রানু ‘হ্যাপি হারডি অ্যান্ড হির’ চলচ্চিত্রের ‘তেরি মেরি কাহানি’ গানে কণ্ঠ দেন। ২০১৮ সালের পুজায় গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলো।

সম্প্রতি কলকাতার জনপ্রিয় ইউটিউবার টোটন ঘোষের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে রানু জানান, হিমেশ এখনো তাকে মুম্বাইয়ে যেতে বলেন। প্লেব্যাকের জন্য মুম্বাই যেতে অনেক কষ্ট হয় রানুর, দুয়েকদিন সময় লেগে যায়। তাই হিমেশ তাকে গাড়ি-বাড়ি কিনে দেয়ার কথা দিয়েছিলেন। তবে সেই প্রতিশ্রুতি আজও পূরণ হয়নি।

নানা প্রতিবন্ধকতার কারণে বলিউডে রানুর ক্যারিয়ার ছিল ক্ষণস্থায়ী। এরপর ২০২০ সালে করোনা মহামারীর পর তিনি আরো চাপে পড়ে যান। আপাতত রানাঘাটের সেই ভাঙা বাড়িতেই তিনি থাকছেন।

এদিকে রানু মণ্ডলের জীবন নিয়ে বলিউডে চলচ্চিত্র নির্মিত হচ্ছে। হৃষিকেশ মণ্ডলের পরিচালনায় হিন্দি ভাষার চলচ্চিত্রটির নাম ‘মিন রানু মারিয়া’। এতে নদিয়ার বোগোপাড়ার বাসিন্দা রানু মণ্ডলের জীবনযুদ্ধ, তার যৌবনকাল, প্রেম-বিয়ে, আর সেখান থেকে রানাঘাট স্টেশনে আসা – সবটাই দেখানো হবে। চলচ্চিত্রে নব্বইয়ের দশকের এবং বর্তমানের রানু মণ্ডলকে দেখা যাবে। বর্তমানের রানু চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন টলিউড তারকা ইশিকা দে। মূল চলচ্চিত্রের ৮টি গানের মধ্যে বেশ কয়েকটি গান রানু মণ্ডল নিজেই গাইবেন। নভেম্বর মাস থেকেই ‘মিন রানু মারিয়া’ চলচ্চিত্রের নির্মাণকাজ শুরু হওয়ার কথা। চলচ্চিত্রের শুটিংয়ের সিংহভাগ রানাঘাটে এবং কিছু অংশ মুম্বাই ও কলকাতায় হবে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

3 + three =

সর্বশেষ বিনোদন