এক ঝলক কপিল দেব

ভারতের ১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক কপিল দেবের জীবন নিয়ে নির্মিত হচ্ছে ‘এইটি থ্রি’ চলচ্চিত্রটি। কবির খানের পরিচালনায় এই চলচ্চিত্রে কপিল দেবের চরিত্রে অভিনয় করছেন বলিউড তারকা রণবীর সিং। কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় থাকছেন দীপিকা পাড়ুকোন। করোনাভাইরাস পরিস্থিতির কারণে দীর্ঘদিন যাবত এই চলচ্চিত্রের মুক্তি আটকে আছে। তবে আগামী ২৪ ডিসেম্বর চলচ্চিত্রটি মুক্তির ঘোষণা এসেছে। ২৬ নভেম্বর অবশেষে চলচ্চিত্রটির একটি ফার্স্ট লুক টিজার মুক্তি পেয়েছে।

এক মিনিট দৈর্ঘ্যের এই টিজারের শুরুতেই দেখা যায়, ১৯৮৩ সালের ২৫ জুন লন্ডনের লর্ডসের ক্রিকেট স্টেডিয়ামে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের মধ্যে এক স্নায়ুক্ষয়ী ম্যাচ চলছে। খেলার উত্তেজনা বাড়তে বাড়তে চূড়ান্তে। আর এমন এক পরিস্থিতিতে, টিজারের একেবারে শেষে এক পলকের জন্য রণবীরকে কপিল দেবের ভূমিকায় ক্যাচ ধরতে দেখা যায়। এই দৃশ্য সম্ভবত মদন লালের বোলিংয়ে ক্যারিবিয়ান কিংবদন্তি ব্যাটসম্যান ভিভ রিচার্ডসের উইকেট পতনের দৃশ্যের মঞ্চায়ন। টিজারে এছাড়াও হারডি সাধু ও যতিন সরনাকেও দেখা যায়।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ‘এইটি থ্রি’ চলচ্চিত্রের টিজারটি শেয়ার করেন রণবীর ও দীপিকা দুজনেই। হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় চলচ্চিত্রটি মুক্তি পাবে। আর আগামী ৩০ নভেম্বর আসছে চলচ্চিত্রের ট্রেলার।

২০২০ সালের এপ্রিলে ‘এইটি থ্রি’ মুক্তি পাওয়ার কথা ছিলো। করোনাভাইরাস পরিস্থিতিতে প্রযোজনা সংস্থা জানিয়েছিলো, পরিস্থিতি স্বাভাবিক হলেই চলচ্চিত্রটি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে। চলচ্চিত্রে ভারতীয় ক্রিকেট টিমের ম্যানেজার মান সিংয়ের চরিত্রে অভিনয় করছেন পঙ্কজ ত্রিপাঠি, অ্যামি ভিরকের ভূমিকায় আছেন বলবিন্দর সিং সান্ধু। এছাড়া উইকেট কিপার-ব্যাটসম্যান সৈয়দ কিরমানির চরিত্রে সাহিল খাট্টার এবং সুনীল গাভাস্কারের চরিত্রে তাহির ভাসিনকে দেখা যাবে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

10 + thirteen =

সর্বশেষ বিনোদন