তাহসানের সঙ্গে বাঁধন

২০০৮ সালে বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নির্মাতা সাদিক আহমেদের ‘দ্য লাস্ট ঠাকুর’ চলচ্চিত্রটি মুক্তি পেয়েছিলো। এর প্রায় এক যুগ পর তিনি নিজের দ্বিতীয় চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন। ‘আ ব্লেসড ম্যান’ নামের এই চলচ্চিত্রে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন এবং কণ্ঠশিল্পী-অভিনেতা তাহসান খান।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক ভিডিও বার্তায় বাঁধন বলেন, “আমি আজকে ছোট্ট অ্যানাউন্সমেন্ট দিতে আসলাম আমার নেক্সট প্রজেক্ট নিয়ে। অ্যাপল বক্সের প্রযোজনায় সাদিক আহমেদের পরিচালনায় ‘আ ব্লেসড ম্যান’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছি। গল্পটা আমার পছন্দ হয়েছে, তবে আমার চরিত্রটি খুবই পছন্দ হয়েছে।’’

‘রেহানা মরিয়ম নূর’ চলচ্চিত্র এবং ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ সিরিজের তুলনায় বাঁধন ওজন অনেকটা কমিয়ে ফেলেছেন। জানিয়েছেন, ‘আ ব্লেসড ম্যান’ চলচ্চিত্রের জন্য চরিত্রের প্রয়োজনেই তার এই পরিবর্তন। শীঘ্রই চলচ্চিত্রের শুটিং শুরু হবে – এই খবর জানালেও চরিত্র বা গল্পের ধরন নিয়ে মুখ খোলেননি কেউই।

তাহসান বলেন, “আমাদের নতুন ছবি ‘আ ব্লেসড ম্যান’-এর কাজ শুরু হতে যাচ্ছে। নতুন ছবির জন্য সবার দোয়া চাইছি। এই সিনেমায় কাজ করছেন বিশ্ব জয় করে আসা আমাদের সবার প্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তার সাথে আছি আমি। দারুণ স্ক্রিপ্ট।’’

২০০৬ সালে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘তানজু মিয়া’ নির্মাণের মাধ্যমে সাদিক আহমেদের যাত্রার শুরু। নির্মাণের পাশাপাশি তিনি নিয়মিত চিত্রগ্রহণের কাজ করেন। পিপলু আর খানের ডকুফিল্ম ‘হাসিনা: অ্যা ডটারস টেল’-এর চিত্রগ্রাহক হিসেবে তিনি কাজ করেছেন।

অন্যদিকে, ১২ নভেম্বর বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বাঁধন অভিনীত চলচ্চিত্র ‘রেহানা মরিয়ম নূর’। এছাড়াও তিনি বলিউডি নির্মাতা বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

4 × 3 =

সর্বশেষ বিনোদন