ছেলের অভিনয়ে গর্বিত অমিতাভ বচ্চন

অভিষেক ও অমিতাভ

২০১২ সালে সুজয় ঘোষ নির্মিত বলিউড চলচ্চিত্র ‘কাহানি’ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিলো। এতে বলিউড তারকা বিদ্যা বালানের চরিত্র ‘বিদ্যা বাগচি’র পথের কাঁটা হয়ে দাঁড়ায় ইন্সুরেন্স এজেন্টের ছদ্মবেশধারী গুপ্তঘাতক বব বিশ্বাস। এই চরিত্রটিকেই কেন্দ্রীয় ভূমিকায় রেখে এবার সুজয় ঘোষের মেয়ে দিয়া অন্নপূর্ণা বিশ্বাস নির্মাণ করছেন ক্রাইম ড্রামা চলচ্চিত্র ‘বব বিশ্বাস’। এতে এই চরিত্রে বলিউড তারকা অভিষেক বচ্চন অভিনয় করছেন। গত ১৯ নভেম্বর চলচ্চিত্রের ট্রেলার মুক্তি পেলে তা দেখে অনেকেই আবেগাপ্লুত হন।

মেরুদণ্ডে শীতল স্রোত বইয়ে দেয়া ঠাণ্ডা মাথার এই খুনির ভূমিকায় ছেলের সাবলীল অভিনয় দেখে প্রশংসায় পঞ্চমুখ স্বয়ং অমিতাভ বচ্চন।

গত ২০ নভেম্বর সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে অভিষেককে উদ্দেশ করে অমিতাভ বলেন, “তোমাকে নিজের ছেলে বলতে আমার গর্ব হয়।’’ জবাবে নিজের টুইটার অ্যাকাউন্টে অভিষেক বলেন, “তোমায় ভালবাসি বাবা। তুমি সারা জীবন আমাদের বিগ বি থাকবে।’’

২ মিনিট ৩৩ সেকেন্ডের এই ট্রেলার জুড়ে টানটান উত্তেজনা আর রহস্যের ভাঁজ। এতে দেখা যায়, বব বিশ্বাস স্মৃতি হারিয়ে নিজের পরিচয় ভুলে গেছে। বাঁ পাশে সিঁথি করা সহজ-সরল নির্বিরোধী চেহারার বব, যার মোটা ফ্রেমের চশমার পেছনে লুকিয়ে আছে সাবলীল এক নৃশংসতা। স্বল্পভাষী এই মানুষটি হাসতে হাসতে মানুষ খুন করে। তার আছে ভুলে যাওয়া অতীত, স্ত্রী-সন্তানের পরিবার। সুজয় ঘোষের ‘কাহানি’ চলচ্চিত্রে বব বিশ্বাসের ভূমিকায় অভিনয় করেছিলেন পশ্চিমবঙ্গের অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। তারই অনুকরণে এই ট্রেলারে অভিষেকের কণ্ঠেও শোনা যায় রক্ত হিম করা সেই ‘নমস্কার, এক মিনিট…’।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

six − 2 =

সর্বশেষ বিনোদন