কবে হবে দেবের ‘কমান্ডো’?

শামীম আহমেদ রনীর ‘কমান্ডো’ চলচ্চিত্র দিয়ে টলিউড তারকা দীপক অধিকারী দেবের ঢালিউড অভিষেক হওয়ার কথা। তবে শিডিউল জটিলতায় এই চলচ্চিত্রের ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

গত বছরের মার্চে প্রথম লটের শুটিং শেষ করার পরই ‘কমান্ডো’ চলচ্চিত্রের কাজ বন্ধ হয়ে যায়। সম্প্রতি চলচ্চিত্রের প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া জানায়, ডিসেম্বরে থাইল্যান্ডে চলচ্চিত্রের দ্বিতীয় লটের শুটিং শুরু হবে। তবে শুটিংয়ের তারিখ এখনো চূড়ান্ত হয়নি। এরপর বাংলাদেশ অংশের শুটিংয়ে অংশ নেবেন দেব।

তবে দেবের এক ঘনিষ্ঠ সূত্রের বরাতে এনটিভি অনলাইন জানায়, আপাতত ‘কমান্ডো’ চলচ্চিত্রের শুটিং শুরু হওয়ার সম্ভাবনা নেই। শাপলা মিডিয়াকে দেব যে শিডিউল দিয়েছিলেন, সে সময়ে তারা শুটিং করতে পারেনি। বর্তমানে দেবের হাতে ‘খেলাঘর’, ‘কাছের মানুষ’, ‘রঘু ডাকাত’ এবং মিঠুন চক্রবর্তীর সঙ্গে নাম প্রকাশিত না হওয়া একটি চলচ্চিত্র আছে। তাই আগামী বছর দেব হয়তো আবার শিডিউল দিতে পারেন।

‘কমান্ডো’ চলচ্চিত্রে দেবের বিপরীতে অভিনয় করছেন বাংলাদেশি অভিনেত্রী জাহারা মিতু। বাংলাদেশ থেকে আরও আছেন মাজনুন মিজান ও ফজলুর রহমান বাবু। আর কলকাতা থেকে আছেন শিবা শানু সহ বেশ কয়েকজন শিল্পী।

গত বছরের ডিসেম্বরে দেবের প্রযোজনা প্রতিষ্ঠান ‘দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স’-এর ইউটিউব চ্যানেলে ‘কমান্ডো’ চলচ্চিত্রের টিজার মুক্তি দেয়া হয়। টিজার দেখে ভক্তদের একাংশ ইসলাম ধর্ম অবমাননার অভিযোগ তোলে। এই অভিযোগের পরিপ্রেক্ষিতে তোপের মুখে প্রতিষ্ঠানটি ক্ষমা চেয়ে ইউটিউব চ্যানেল থেকে টিজারটি সরিয়ে নেয়।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

eleven + 14 =

সর্বশেষ বিনোদন