হলিউডে পা রাখতে যাচ্ছেন আলিয়া

আগামী বছরের জানুয়ারি মাসে দীর্ঘদিনের প্রেমিক রণবীর কাপুরকে বিয়ে করতে যাচ্ছেন বলিউড তারকা আলিয়া ভাট। জীবনের এমন এক গুরুত্বপূর্ণ সময়েও নিজের অভিনয়ের গণ্ডি বাড়াতে অবলীলায় নতুন চ্যালেঞ্জ নিতে কিন্তু তিনি দ্বিধা করছেন না। জানা গেছে, এবার হলিউডে অভিনয়ের প্রস্তুতি নিচ্ছেন আলিয়া।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানায়, শীঘ্রই আলিয়া হলিউডে কাজ শুরু করার ঘোষণা দিতে পারেন। অভিষেক চলচ্চিত্রের জন্য তিনি বেশ কিছু স্ক্রিপ্ট দেখে এরই মধ্যে একটিকে বেছে নিয়েছেন। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছর

আনুষ্ঠানিকভাবে হলিউডে তার প্রথম কাজ শুরু হতে যাচ্ছে। মার্কিন মিডিয়া অ্যাজেন্সি উইলিয়াম মরিস এন্ডেভারের সঙ্গেও আলিয়া কথাবার্তা সেরে রেখেছেন বলেও জানা গেছে।

সম্প্রতি অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ চলচ্চিত্রে তিনি প্রথমবারের মতো রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন। এই চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন আক্কিনেনি, ডিম্পল কাপাডিয়া এবং মৌনি রায়। এছাড়াও সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’, এস এস রাজামৌলির ‘আরআরআর’, করণ জোহরের ‘তখত’ ও ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ চলচ্চিত্রেও কাজ করেছেন আলিয়া।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

twenty − 11 =

সর্বশেষ বিনোদন