শুটিং শুরু করেছেন ‘প্রফেসর’ অর্জুন রামপাল

‘স্কুইড গেম’-এর আগমনের আগে নেটফ্লিক্সে দর্শক উন্মাদনার চূড়ান্তে ছিলো ‘মানি হাইস্ট’ সিরিজটি। কেন্দ্রীয় চরিত্র ‘প্রফেসর’-এর পরিকল্পনায় তার দলের সদস্য – টোকিও, মস্কো, ডেনভার, নাইরোবি, রিও, হেলসিঙ্কি, অসলো ও বার্লিনের দুঃসাহসিক ও রোমাঞ্চকর দুটি ডাকাতির গল্প নিয়ে সিরিজটি নির্মিত হয়েছে। সিরিজে প্রফেসরের ভূমিকায় অভিনয় করেছিলেন আলভারো মর্তে।

এবার এই সিরিজ অবলম্বনে বলিউডে চলচ্চিত্র নির্মাণ করছেন খ্যাতিমান দুই নির্মাতা আব্বাস আলিভাই বার্মাওয়ালা ও মাস্তান আলিভাই বার্মাওয়ালা। ‘থ্রি মাংকিজ’ নামের এই চলচ্চিত্রে প্রফেসরের ভূমিকায় অভিনয় করছেন বলিউড তারকা অর্জুন রামপাল। আজ ১৫ নভেম্বর চলচ্চিত্রটির শুটিং শুরু হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে চলচ্চিত্রের সেট থেকে একটি ছবি শেয়ারও করেছেন অর্জুন।

নেটফ্লিক্সের সর্বোচ্চ দেখা বিদেশি ভাষার সিরিজগুলোর একটি ‘মানি হাইস্ট’। নেটফ্লিক্সে আসার আগে স্প্যানিশ এই সিরিজটির নাম ছিলো নাম ‘লা কাসা দে পাপেল’। মাত্র দুটি পর্বে ব্যাংক ডাকাতির গল্পটি দেখানোর পরিকল্পনা নিয়ে শুরু করলেও ব্যাপক জনপ্রিয়তার কারণে নির্মাতারা পর্বসংখ্যা বাড়াতে থাকেন। একপর্যায়ে নেটফ্লিক্স বহু দামে সিরিজটি কিনে নেয়।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস সূত্রে জানা যায়, সরাসরি ‘মানি হাইস্ট’ সিরিজের গল্পের বদলে ‘থ্রি মাংকিজ’ চলচ্চিত্রে কাহিনি কিছুটা বদলানো হয়েছে। আগামী বছরের শেষ দিকে চলচ্চিত্রটি মুক্তির সম্ভাবনা আছে। তবে চলচ্চিত্রের বাকি চরিত্রগুলোতে কারা অভিনয় করবেন, তা এখনো জানা যায়নি।

পাঁচ বছর পর নির্মাণে ফেরা আব্বাস-মাস্তানের সর্বশেষ চলচ্চিত্র ছিলো ‘মেশিন’। তাদের নির্মিত জনপ্রিয় চলচ্চিত্রগুলোর মধ্যে আছে ‘খিলাড়ি’, ‘বাজিগর’, ‘সোলজার’, ‘আজনবি’, ‘আইতরাজ’, ‘রেস ওয়ান’, ‘রেস টু’। আর কঙ্গনা রনৌতের সঙ্গে অর্জুন অভিনীত ‘ধাকাদ’ চলচ্চিত্রটি শীঘ্রই মুক্তি পাবে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

13 + seventeen =

সর্বশেষ বিনোদন