তাদের বিরুদ্ধে এবার প্রতারণার মামলা

মাত্রই সেপ্টেম্বরে মুম্বাইয়ের নিম্ন আদালতে ৫০ হাজার রুপি মুচলেকা দিয়ে পর্নোগ্রাফি মামলায় জামিন পেয়েছেন বলিউড তারকা শিল্পা শেট্টির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা। এরপর শার্লিন চোপড়ার সঙ্গে আইনি বিবাদে জড়ালেও তাতে বিশেষ কোনো অগ্রগতির কথা শোনা যায়নি। তবে এবার আর্থিক প্রতারণার অভিযোগে এই দম্পতি আবারও আইনি জটিলতায় পড়তে যাচ্ছেন বলে জানা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া সূত্রে জানা যায়, শিল্পা-রাজ দম্পতির বিরুদ্ধে আর্থিক প্রতারণা ও জালিয়াতির অভিযোগ এনে এক ব্যবসায়ী এক কোটি ৫১ লাখ রুপি ক্ষতিপূরণ দাবি করেছেন। তার অভিযোগ, অতিরিক্ত লাভের আশা দেখিয়ে শিল্পা ও রাজের ফিটনেস এন্টারপ্রাইজে এই অর্থ বিনিয়োগে তাকে উৎসাহিত করা হয়। তবে দিনের পর দিন কেটে গেলেও তিনি লাভের মুখ দেখতে পাননি, তাই এই অর্থ ফেরত চান। ওই ব্যবসায়ী আরও অভিযোগ করেন, টাকা ফেরত চাওয়ায় অভিনেত্রী শিল্পা ও রাজ তাকে হুমকি দেন।

গত ১৯ জুলাই রাতে মুম্বাইয়ের জুহুতে রাজ ও শিল্পার বাড়িতে অভিযান চালায় পুলিশের অপরাধ দমন বিভাগ। পর্নোগ্রাফিক ভিডিও তৈরি ও বিক্রির দায়ে রাজকে গ্রেফতার করা হয়। তখন এক বিবৃতিতে মুম্বাই পুলিশ জানায়, ২০২১ সালের ফেব্রুয়ারিতে সাইবার অপরাধ দমন শাখায় পর্নোগ্রাফি তৈরি এবং কিছু অ্যাপের মাধ্যমে তা বিপণন সংক্রান্ত একটি মামলা দায়ের করা হয়েছিলো। সেই মামলার ভিত্তিতেই রাজকে গ্রেপ্তার করা হয়।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

1 × five =

সর্বশেষ বিনোদন