আব্বাস জাফরকে ফিরিয়ে দিলেন ভূমি

বিখ্যাত ফরাসি থ্রিলার ‘ন্যু ব্লাঁ’ বা ‘স্লিপলেস নাইট’ অবলম্বনে নেটফ্লিক্সের জন্য একটি হিন্দি চলচ্চিত্র নির্মাণ করছিলেন পরিচালক আলী আব্বাস জাফর। বলিউড তারকা শহিদ কাপুর এই চলচ্চিত্রের প্রধান চরিত্রে অভিনয় করছেন। আর এই চরিত্রের স্ত্রীর ভূমিকায় অভিনয়ের জন্য প্রস্তাব পেয়েও তা ফিরিয়ে দিয়েছেন অভিনেত্রী ভূমি পেড়নেকর।

চলচ্চিত্রের ঘনিষ্ঠ এক সূত্রের বরাতে বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম কইমই জানায়, এর গল্প মাত্র এক রাতের এই গল্পে শহিদের চরিত্র ফুটিয়ে তুলতে গেলে তার স্ত্রীর ভূমিকা গুরুত্বপূর্ণ। মাফিয়াদের কবল থেকে অপহৃত সন্তানকে উদ্ধার করার গল্প নিয়ে নির্মিত এই চলচ্চিত্রটি স্টান্ট আর অ্যাকশনে ভরপুর। চিত্রনাট্য পড়ে ভূমির মত, এই চলচ্চিত্রে শহিদের বিপরীতে তার বিশেষ কিছু করার নেই। তাই নেটফ্লিক্সের এই চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ তিনি ছেড়ে দিয়েছেন। ‘টাইগার জিন্দা হ্যায়’ খ্যাত নির্মাতা জাফর এখন অন্য অভিনেত্রী খুঁজছেন।

সর্বশেষ গত বছর হরর থ্রিলার ‘দুর্গামতি’ চলচ্চিত্রে ভূমিকে দেখা গিয়েছিলো। ‘ভাগামাথি’ নামের তামিল ও তেলেগু চলচ্চিত্রের রিমেক হিসেবে জি. অশোক নির্মিত এই চলচ্চিত্রটি আমাজন প্রাইমে মুক্তি পায়। ভূমি অভিনীত ‘বাধাই হো’ চলচ্চিত্রের সিকুয়েল ‘বাধাই দো’ আগামী বছর মুক্তি পাবে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

1 × 3 =

সর্বশেষ বিনোদন