নিকোল কিডম্যানের নয়া অবতার

লুসি ও নিকোল

মার্কিন অভিনেত্রী, কমেডিয়ান, মডেল ও প্রযোজক লুসিল বল ত্রিশের দশক থেকে শুরু করে পঞ্চাশ বছর হলিউডের সিটকম দুনিয়ায় রাজত্ব করেছেন। তার অভিনয় ও প্রযোজনায় নির্মিত হয়েছে জনপ্রিয় সিটকম ‘আই লাভ লুসি’, ‘দ্য লুসি শো’, ‘হিয়ার’স লুসি’ এবং ‘লাইফ উইদ লুসি’। সুন্দর হাসির জন্য বিখ্যাত এই অভিনেত্রী দেসি অ্যারনাজের সঙ্গে সিটকমে অভিনয় করতে গিয়ে প্রণয়ে জড়িয়ে পড়েন। এই সম্পর্ক পরবর্তীতে পরিণয়ে গড়ায়। তাদের দুজনের একটি কমেডি টেলিভিশন স্পেশালও ছিলো, যার নাম ‘লুসি-দেসি কমেডি আওয়ার’। এছাড়াও লুসি ছিলেন হলিউড স্টুডিও ‘ডেসিলু প্রডাকশনস’-এর মালিক এবং প্রথম নারী কর্ণধার।

এই জুটির বৈবাহিক ও পেশাগত জীবনের নানা সমস্যাকে কেন্দ্র করে হলিউডে ‘বিয়িং দ্য রিকার্ডোজ’ চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে। মার্কিন সংবাদমাধ্যম দ্য হলিউড রিপোর্টার সূত্রে জানা যায়, ‘আই লাভ লুসি’ সিটকম নির্মাণের সময়কার এক সপ্তাহ এই চলচ্চিত্রের প্রেক্ষাপট। গতকাল ১০ নভেম্বর চলচ্চিত্রটির ট্রেলার মুক্তি পেয়েছে।

ক্যারিয়ারের প্রাথমিক পর্যায়ে কমিউনিস্ট পার্টির সদস্য হওয়ার কারণে বলকে এফবিআইয়ের জিজ্ঞাসাবাদের বিষয়টিও ট্রেলারে দেখা গেছে। অ্যারন সরকিনের পরিচালনায় এই চলচ্চিত্রে লুসিল চরিত্রে অভিনয় করেছেন হলিউড তারকা নিকোল কিডম্যান, আর স্বামী ডেসি চরিত্রে আছেন হাভিয়ের বারডেম। ট্রেলারে আরও ছিলেন জে কে সিমনস এবং নিনা অ্যারিয়েন্ডা।
২১ ডিসেম্বর ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে ‘বিয়িং দ্য রিকার্ডোজ’।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

thirteen + eleven =

সর্বশেষ বিনোদন