বিমান দুর্ঘটনায় সঙ্গীতশিল্পী নিহত

মারিলিয়া মেনদোঁচা

ব্রাজিলিয়ান সঙ্গীতশিল্পী মারিলিয়া মেনদোঁচা বিমান দুর্ঘটনায় মারা গেছেন। ৯ নভেম্বর ব্রাজিলের মিনা জারাইজ রাজ্যে এই দুর্ঘটনা ঘটে। ছোট বিমানটিতে তার সঙ্গে ভ্রমণে বের হওয়া ব্যবস্থাপক সহ বাকিরাও এই ঘটনায় নিহত হয়েছেন।

মেনদোচার নিজস্ব প্রচার বিভাগ থেকে পাঠানো বিবৃতিতে জানানো হয়, ব্রাজিলের মধ্য–পশ্চিমাঞ্চলীয় শহর গৈওনিয়া থেকে কারাটিঙ্গা যাচ্ছিল বিমানটি। সেখানে মেনদোঁচার একটি কনসার্টে গান করার কথা ছিলো। দুর্ঘটনায় বিমানে থাকা সবাই – মেনদোঁচা, তার প্রযোজক হেনরিক রিবেরি, সহযোগী আবিসিয়েলি সিলভেরা দিয়াজ ফিহো এবং বিমানচালকেরা মারা যান। দুর্ঘটনার কারণ এখনো জানা যায়নি। তবে রাজ্যের বিদ্যুৎ বিভাগ এক বিবৃতিতে জানিয়েছে, বিমানটি মাটিতে পড়ার আগে বিদ্যুতের তারের সঙ্গে ছোঁয়া লেগেছিলো।

বিমান দুর্ঘটনার ঠিক আগে ২৬ বছর বয়সী মেনদোঁচা সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন। তার মৃত্যুর খবরে ব্রাজিলের প্রেসিডেন্ট জইর বলসোনারো টুইটারে শোক প্রকাশ করেন।

২০১৯ সালে লাতিন গ্রামি জয়ের পর মেনদোঁচা ব্রাজিলিয়ান কান্ট্রি মিউজিকের আইকন হিসেবে বিশেষভাবে পরিচিতি পান। ২০২০ সালে করোনাভাইরাসের কারণে ব্রাজিলে লকডাউন চলাকালে ইউটিউবে একটি লাইভ কনসার্টে গান করেন মেনদোঁচা। একসঙ্গে ৩৩ লাখ দর্শকের উপস্থিতিতে এই কনসার্টটি ইউটিউবের ইতিহাসে বিশ্বরেকর্ড গড়ে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

thirteen − 3 =

সর্বশেষ বিনোদন