পাম স্প্রিংয়ে সেরা ক্রিস্টেন স্টুয়ার্ট

আগামী বছরের ৬ থেকে ১৭ জানুয়ারি পর্যন্ত উত্তর আমেরিকার অন্যতম প্রধান চলচ্চিত্র পুরস্কার উৎসব ‘পাম স্প্রিং ইন্টারন্যাশনাল ফিল্ম অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠিত হবে। বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম দ্য হলিউড রিপোর্টার জানায়, গতকাল ৫ নভেম্বর এই উৎসবের এক পুরস্কারবিজয়ীর নাম ঘোষিত হয়েছে। প্রয়াত ব্রিটিশ রাজকন্যা ডায়ানাকে নিয়ে পাবলো ল্যারেইন নির্মিত ‘স্পেন্সার’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার ‘স্পটলাইট অ্যাওয়ার্ড, অ্যাকট্রেস’ জিতে নিয়েছেন হলিউড তারকা ক্রিস্টেন স্টুয়ার্ট।

উৎসবের সভাপতি হ্যারল্ড ম্যাটযনার বলেন, “বাস্তব চরিত্র ফুটিয়ে তোলাটা সবসময়ই কঠিন, বিশেষ করে প্রিন্সেস ডায়ানার মতো জনপ্রিয় কারোর ক্ষেত্রে। তবু ‘স্পেন্সার’-এ ক্রিস্টেন স্টুয়ার্ট চমৎকার কাজ করেছেন। আইকনিক এই চরিত্রে তিনি পুরোপুরি মিশে গেছেন, আবেগের বিশ্বাসযোগ্য মাত্রায় গিয়ে ডায়ানার আচরণ, ভাষা ও ভাবভঙ্গি আত্মস্থ করেছেন।” স্পেন্সার চলচ্চিত্রে ক্রিস্টেন স্টুয়ার্টের সঙ্গে অভিনয় করেছেন স্যালি হকিন্স, টিমোথি স্পল, শন হ্যারিস এবং জ্যাক ফারদিং।

এমি অ্যাডামস, জেসিকা চ্যাস্টেইন, হেলেন হান্ট, অ্যালিসন জ্যানি, রুনি মারা, জুলিয়া রবার্টস এবং ইয়ুহ-জাং ইয়ুনের পর ‘স্পটলাইট’ পুরস্কারটি পাচ্ছেন ক্রিস্টেন স্টুয়ার্ট। সম্প্রতি তিনি ‘সেবার্গ’, ‘হ্যাপিয়েস্ট সিজন’ এবং ‘ক্রাইমস অফ দ্য ফিউচার’ চলচ্চিত্রে কাজ করেছেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

thirteen − two =

সর্বশেষ বিনোদন