এবার ‘ইউ’ বনাম ‘আর্মি অফ দ্য থিভস’

 

‘ইউ’

জনপ্রিয় নেটফ্লিক্স সিরিজ ‘স্কুইড গেইম’ মুক্তির পরপরই সাড়া ফেলে দিয়েছিলো। দীর্ঘদিন এই সিরিজটি নেটফ্লিক্স চার্টের প্রথম স্থান দখল করে ছিলো। সাইকোলজিকাল থ্রিলার ‘ইউ’ সিরিজের তৃতীয় সিজন মুক্তি পাওয়ার পর ‘স্কুইড গেইম’ সিংহাসনচ্যুত হয়। এবার তার এই রাজত্বে হানা দিয়েছে একটি চলচ্চিত্র – ‘স্কুইড গেইম’কে সরিয়ে তালিকার দ্বিতীয় স্থান দখল করে নিয়েছে ‘আর্মি অফ দ্য থিভস’।

জ্যাক স্নাইডারের জম্বি মুভি ‘আর্মি অফ দ্য ডেড’-এর প্রিকুয়েল হিসেবে হাইস্ট মুভি ‘আর্মি অফ দ্যা থিভস’ নির্মাণ করেছেন ম্যাথায়াস শোইয়েইগোফার। শে হ্যাটেনের সঙ্গে যৌথভাবে এই চলচ্চিত্রের চিত্রনাট্য লিখেছেন স্নাইডার। চলচ্চিত্রের গল্পে জম্বিরা কিছুটা প্রাসঙ্গিক, কিন্তু উপস্থিত না। ‘আর্মি অফ দ্য ডেড’-এর সঙ্গে এই চলচ্চিত্রটির সম্পর্ক কারোর জানা না থাকলে বরং বিষয়টি কিছুটা অযৌক্তিকই লাগতে পারে। তবুও রটেন টমেটোজের টমেটোমিটারে এর স্কোর ৭০%, আর দর্শকদের রায়ে ৮১%। এদিকে ‘আর্মি অফ দ্য ডেড টু’ নির্মাণ করছেন স্নাইডার – নাম হতে যাচ্ছে ‘প্ল্যানেট অফ দ্য ডেড’। এভাবে ‘আর্মি অফ দ্য ডেড’ সিনেমাটিক ইউনিভার্স তৈরির দিকে এগোচ্ছে নেটফ্লিক্স।

 

অন্যদিকে ‘স্কুইড গেইম’-এর দ্বিতীয় সিজন সম্পর্কে নেটফ্লিক্স এখনও কোনো চূড়ান্ত সিদ্ধান্ত জানায়নি। তবে দ্বিতীয় সিজন মুক্তি পেলে যে স্বমহিমায় ফেরত আসবে সিরিজটি, তা বলাই বাহুল্য। আর ‘ইউ’ সেই যে তালিকার প্রথম স্থানটি দখল করে বসেছে, আর নড়ার নাম নেই। দেখা যাক ‘ইউ’কে সরিয়ে ‘আর্মি অফ থিভস’ প্রথম স্থানে উঠে আসতে পারে কিনা।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

4 × 3 =

সর্বশেষ বিনোদন