করোনায় মারা গেলেন ইউসুফ হোসেন

মারা গেছেন ভারতীয় টেলিভিশন ও চলচ্চিত্রের বর্ষীয়ান অভিনেতা ইউসুফ হোসেন। গত ২৯ অক্টোবর ৭৩ বছর বয়সে তিনি শেষনিঃশ্বাস ত্যাগ করেন।
সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এই খবরটি নিশ্চিত করেছেন ইউসুফের জামাতা পরিচালক হানসাল মেহতা। জানিয়েছেন, করোনা আক্রান্ত ইউসুফ মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার মৃত্যুতে বলিউড তারকা মনোজ বাজপেয়ি, পূজা ভাট, অভিষেক বচ্চন, আয়ুস্মান খুরানা সহ আরও অনেক চলচ্চিত্র ব্যক্তিত্ব শোক প্রকাশ করেছেন।

পিতৃতুল্য ইউসুফকে শ্রদ্ধা জানিয়ে হানসাল স্মৃতির পাতা থেকে একটি ঘটনার কথা জানান। বলেন, “আমি এমন একটা বিপদে পড়েছিলাম যে আমার ক্যারিয়ারে ছেদ পড়তে পারত। তিনি তখন আমাকে একটি চেক লিখে দেন। নিজের ফিক্সড ডিপোজিট ভেঙে আমাকে চেক দিয়ে সাহায্য করেছিলেন। আমার বাবা হলেও এটাই করতেন। আজ তিনি চলে গেলেন। ইউসুফ স্যার, নতুন এই জীবনের জন্য আমি আপনার কাছে ঋণী। আজ আমি সত্যিই অনাথ হয়ে গেলাম। এখন আর আগের মতো জীবন থাকবে না। আমি আপনাকে খুবই মিস করব। আমার উর্দু খারাপই থেকে যাবে। আর হ্যাঁ, আপনাকে ভালোবাসি।’’

১৯৭৪ সালে ‘পাগলি’ দিয়ে চলচ্চিত্র অঙ্গনে পা রাখেন ইউসুফ। প্রায় পাঁচ দশকের ক্যারিয়ারে ইউসুফ ‘বিবাহ’, ‘ধুম’, ‘কৃশ’, ‘দিল চাহতা হ্যায়’, ‘রইস’, ‘দাবাং থ্রি’, ‘রোড টু সঙ্গম’ সহ জনপ্রিয় সব চলচ্চিত্রে অভিনয় করেছেন। এছাড়াও ভারতীয় বিভিন্ন টিভি চ্যানেলে ‘সিআইডি’, ‘তুম বিন যাউ কাহা’, ‘কুমকুম: এক প্যায়ারা সা বন্ধন’, ‘শীইইইই… কোয়ি হ্যায়’ সহ বেশ কিছু সিরিয়াল ও অনুষ্ঠানেও তার উপস্থিতি ছিলো। তার অভিনীত ‘দ্য লেটারস’, ‘ক্রেজি চুক্কাদ’ সহ কয়েকটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় আছে।

পূর্বের খবরগুলোশোকে মরলেন কয়েকজন ভক্ত
পরবর্তী খবরগুলোকৌশানীর মা আর নেই

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

20 − eight =

সর্বশেষ বিনোদন