আরিয়ান খানের মুক্তিতে উচ্ছ্বসিত ভক্তরা

শাহরুখ খান ও তার পুত্র আরিয়ান

মাদক মামলায় অভিযুক্ত হয়ে মুম্বাইয়ের আর্থার রোড জেলে ২২ দিন কাটিয়েছেন বলিউড তারকা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। দীর্ঘ আইনি লড়াইয়ের মাঝে বারবার তার জামিনের আবেদন নাকচ হয়েছে। ২৮ অক্টোবর উচ্চ আদালতে জামিন পেলেও আইনি জটিলতায় সেদিন ছাড়া পাননি। গতকাল ৩০ ডিসেম্বর অবশেষে পরিবারের কাছে ফিরলেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, স্থানীয় সময় সকাল সাড়ে ৯টা থেকে জেলে আরিয়ান সহ অভিযুক্তদের জামিনের প্রক্রিয়া শুরু হয়। সকাল এগারোটার দিকে শাহরুখের দেহরক্ষীদের সহায়তায় সাধারণ মানুষ ও চিত্রগ্রাহকদের ভিড় পেরিয়ে গাড়িতে ওঠেন আরিয়ান। এসময়ে গাড়িতে শাহরুখ ছিলেন না। ১১ টা ২০ মিনিটে আরিয়ান নিজ বাসভবন ‘মান্নাত’-এ ফেরেন।

এক লাখ টাকার মুচলেকা দিয়ে শাহরুখের বন্ধু বলিউড তারকা জুহি চাওলার জিম্মায় ছাড়া পেয়েছেন আরিয়ান। তার সঙ্গে জামিন পাওয়া আরবাজ মার্চেন্ট বিকালে ছাড়া পেলেও মুচলেকায় সই করার মতো কোনো অভিভাবক না থাকায় মুনমুন ধামেচা এখনও জেলে। আরিয়ানের মুক্তিতে উচ্ছ্বসিত শাহরুখ ভক্তরা আরিয়ানের ছবি সম্বলিত প্ল্যাকার্ড হাতে ‘মান্নাত’-এর বাইরে উপস্থিত ছিলেন। রাস্তায় পটকা ফাটিয়ে, নেচে গেয়ে ফুলের পাপড়ি ছিটিয়ে তারা আরিয়ানকে স্বাগত জানান।

২ অক্টোবর রাতে মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরীতে চলমান মাদক পার্টি থেকে আরিয়ান সহ আট জনকে আটক করে এনসিবি। দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর বিকালে আরিয়ানকে গ্রেফতার দেখানো হয়। ৮ অক্টোবর থেকে আর্থার রোড জেলে আটক আরিয়ানের জামিন আবেদন তিন বার খারিজ হওয়ার পর উচ্চ আদালতের দারস্থ হয় তার পরিবার।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

seventeen + fourteen =

সর্বশেষ বিনোদন