এক দশক পর আবারো চলচ্চিত্রে রুমানা

রুমানা খান। ছবি : সংগৃহীত

এক দশক আগে, চলচ্চিত্র অঙ্গনে নিজের ক্যারিয়ারের শুরুর দিকে ‘এদেশ তোমার আমার’ নামে একটি সিনেমায় অভিনয় করেছিলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রুমানা খান। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী এরপর অভিনয় ছেড়ে, দেশ ছেড়ে ছয় বছরেরও বেশি সময় ধরে মার্কিন যুক্তরাষ্ট্রে আছেন। অবশেষে এফ আই মানিকের সেই চলচ্চিত্রটি দিয়েই রুপালি পর্দায় আবারো দেখা যাবে তাকে।

আগামী ৫ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে রুমানা অভিনীত ‘এদেশ তোমার আমার’। তবে কয়টি হলে চলচ্চিত্রটি মুক্তি পাবে তা জানা যায়নি।
দেশপ্রেমভিত্তিক ‘এদেশ তোমার আমার’ চলচ্চিত্রে রুমানার সঙ্গে অভিনয় করেছেন ডিপজল। ইংরেজি দৈনিক ঢাকা ট্রিবিউনকে তিনি বলেন, “সমাজ, পরিবার সর্বোপরি দেশের কল্যাণের দায়বোধ থেকে ছবিটি নির্মিত হয়েছে। আমরা চেষ্টা করেছি দর্শকদের বিনোদন দেওয়ার পাশাপাশি বিভিন্ন অনিয়ম সম্পর্কে সচেতনতামূলক একটি বার্তা দিতে। আশা করি, ছবিটি সবার ভালো লাগবে।”

‘এদেশ তোমার আমার’ চলচ্চিত্রে রুমানার বিপরীতে আছেন অভিনেতা ও শিল্পী সমিতির বর্তমান সাধারণ সম্পাদক জায়েদ খান। এছাড়াও অভিনয় করেছেন প্রয়াত চিত্রনায়িকা দিতি, প্রয়াত খল অভিনেতা মিজু আহমেদ, সোহেল রানা, ডিজে সোহেল, আলী রাজ, রুমানা রাব্বানী, রোমানা নীড়, রাবিনা বৃষ্টি, আমান রেজা, আন্না, শাকিল রাজ সহ আরও অনেকে।

জানা যায়, ২০১৫ সালে যুক্তরাষ্ট্রপ্রবাসী ব্যবসায়ী এলিন রহমানকে বিয়ে করে দেশটিতে স্থায়ীভাবে থাকতে শুরু করেন রুমানা। বর্তমানে তারা জ্যামাইকাতে বসবাস করছেন। তাদের ঘরে একটি কন্যাসন্তান আছে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

three × five =

সর্বশেষ বিনোদন