অবশেষে জামিন পেলেন আরিয়ান

মাদক মামলায় গ্রেফতার হয়ে ২১ দিন যাবত মুম্বাইয়ের আর্থার রোড জেলে বন্দি ছিলেন বলিউড তারকা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। একের পর এক আবেদন, আইনজীবী বদল, আদালতে তর্ক-বিতর্কের পরও জামিন আবেদন পাচ্ছিলেন না তিনি। অবশেষে গতকাল ২৮ অক্টোবর তার জামিন আবেদন মঞ্জুর হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম ফিল্মফেয়ার জানায়, টানা তিন দিন শুনানির পর গতকাল মুম্বাই হাইকোর্টে আরিয়ান জামিন পান। বেলা ৩টার পর আদালতে যুক্তিতর্ক শুরু হয়। ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) বরাবরের মতোই ‘তথ্যপ্রমাণ লোপাটের সম্ভাবনা থাকায়’ এই জামিনের বিরোধিতা করে। আদালতে আরিয়ানের আইনজীবী ছিলেন ভারতের সাবেক অ্যাটর্নি জেনারেল (এজিআই) মুকুল রোহাতগি। বিকাল ৪টা ৪৫ মিনিটে আদালত আরিয়ান সহ অভিযুক্ত আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার জামিনের রায় দেন।

জামিন পেলেও আজই নিজ বাড়ি ‘মান্নাত’-এ ফিরতে পারছেন না আরিয়ান। তার আইনজীবী জানান, পূর্ণাঙ্গ আদেশের পর আজ অথবা আগামীকাল কারাগার থেকে তিনি মুক্তি পেতে পারেন বলে আশা করা হচ্ছে। তবে জামিনের খবরে উচ্ছ্বসিত শাহরুখ ভক্তরা আরিয়ানের পোস্টার নিয়ে মান্নাতের সামনে অবস্থান করেন।

২ অক্টোবর রাতে মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরীতে চলমান মাদক পার্টি থেকে আরিয়ান সহ আট জনকে আটক করে এনসিবি। দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর বিকালে আরিয়ানকে গ্রেফতার দেখানো হয়। ৮ অক্টোবর থেকে আর্থার রোড জেলে আটক আরিয়ানের জামিন আবেদন তিন বার খারিজ হওয়ার পর উচ্চ আদালতের দারস্থ হয় তার পরিবার।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

seventeen − five =

সর্বশেষ বিনোদন