শাহরুখ খানের বাড়িতে তল্লাশি

ছেলে আরিয়ান খানকে দেখতে কারাগারে যাওয়ার পরই বলিউড তারকা শাহরুখ খানের বাড়িতে তল্লাশি চালিয়েছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অফ ইন্ডিয়া জানায়, আরিয়ানের গ্রেফতারের প্রায় ১৮ দিনের মাথায় ২০ অক্টোবর তার সঙ্গে দেখা করার অনুমতি পেয়েছিলেন শাহরুখ। গ্রেফতারের পর ভিডিও কলে তাদের কথা হলেও সামনাসামনি দেখা এ-ই প্রথম। গতকাল ২১ অক্টোবর সকাল ৯টায় মুম্বাইয়ের আর্থার রোড জেলে শাহরুখ ছেলের সঙ্গে দেখা করেন। আইনজীবীদের একটি দলকে সঙ্গে নিয়ে জেলে প্রায় ১৫ মিনিট কাটান তিনি। আর তার কয়েক ঘণ্টা পরই দুপুরে একদল এনসিবি কর্মকর্তা শাহরুখের বাসভবন ‘মান্নাত’-এ হাজির হন।

তবে এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে বলছেন, তল্লাশি চালাতে নয়, আরিয়ানের মামলা সংক্রান্ত কিছু কাগজের জন্য ‘মান্নাত’-এ গিয়েছিলেন কর্মকর্তারা। অভিযান পরিচালনাকারী এক কর্মকর্তা বলেন, “তদন্ত চলমান। আর একজনের বাসায় অভিযান চলা মানেই তিনি সরাসরি অপরাধে যুক্ত – এটার প্রমাণ হয় না। আমরা নানা ধরনের প্রক্রিয়া অনুসরণ করছি।’’
এদিকে মাদক মামলার তদন্তে আরিয়ানের সঙ্গে বলিউডের উঠতি তারকা অনন্যা পান্ডের সংশ্লিষ্টতার কথা উঠে এসেছে বলে জানা গেছে। তাকে এনসিবি দপ্তরে ডেকে জিজ্ঞাসাবাদের পাশাপাশি তার বান্দ্রার বাড়িতেও তল্লাশি চালানো হয়েছে।

২ অক্টোবর রাতে মুম্বাইয়ে একটি প্রমোদতরিতে অভিযান চালিয়ে আরিয়ান সহ আটজনকে আটক করে এনসিবি। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর গত ৮ অক্টোবর থেকে কারাগারেই বন্দি আছেন আরিয়ান। তার বিরুদ্ধে মাদক সেবন এবং আন্তর্জাতিক মাদক সরবরাহকারীদের সঙ্গে সংযোগ থাকার অভিযোগ এনেছে এনসিবি। কয়েক দফা আরিয়ানের জামিনের আবেদন নাকচ হওয়ার পর ২৬ অক্টোবর মুম্বাই হাইকোর্টে শুনানি হওয়ার কথা আছে। এই মামলার তদন্তের অংশ হিসেবে এখন পর্যন্ত ২০ জনকে গ্রেফতার করা হয়েছে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

16 + thirteen =

সর্বশেষ বিনোদন