শাহরুখপুত্রের জামিন আবেদন ফের খারিজ

 

মাদক মামলায় বলিউড তারকা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিনের আবেদন আরো একবার খারিজ করে দিয়েছে মুম্বাইয়ের একটি বিশেষ আদালত।
ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অফ ইন্ডিয়া জানায়, গতকাল ২০ অক্টোবর জামিন শুনানিতে মুম্বাইয়ের এনডিপিএস আদালত এই রায় দেয়। রায়ে বলা হয়, হোয়াটসঅ্যাপের কথোপকথনে অবৈধ মাদক কর্মকাণ্ডে ২৩ বছর বয়সী আরিয়ানের জড়িত থাকার প্রমাণ দেখা গেছে এবং তাকে জামিন দিলে তদন্ত বাধাগ্রস্ত হবে।

অন্যদিকে আরিয়ানের আইনজীবী জানিয়েছেন, জামিনের জন্য হাইকোর্টে যাবেন তারা। অভিযুক্ত আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচারও জামিনের আবেদন খারিজ করেছে আদালত।

জামিন শুনানিতে আরিয়ানের আইনজীবী সতিশ মানেশিন্দে ও অমিত দেশাই দাবি করেন, তার কাছে কোনো মাদক পাওয়া যায়নি। তবে ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দাবি, আরিয়ান আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গে জড়িত এবং জামিন পেলে তিনি সব প্রমাণ নষ্ট করতে পারেন।

হোয়াটসঅ্যাপ চ্যাটের উদ্ধৃতি দিয়ে এনসিবি বলে, বন্ধু আরবাজের কাছ থেকে জব্দ করা মাদকদ্রব্য ছিলো দুজনের জন্যই। অন্যদিকে আরবাজের আইনজীবী বাবার দাবি, হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিত্তিতে কাউকে জেলে পাঠানো যায় না। তিনি এনসিবির কাছে প্রমোদতরিতে আয়োজিত পার্টির সিসিটিভি ফুটেজ চেয়েছেন।

২ অক্টোবর মুম্বাইয়ে একটি প্রমোদতরিতে আয়োজিত পার্টিতে অভিযান চালিয়ে আরিয়ান সহ আট জনকে গ্রেফতার করে এনসিবি। এনসিবি হেফাজত থেকে ৭ অক্টোবর ম্যাজিস্ট্রেট কোর্ট আরিয়ানকে ১৪ দিন বিচারবিভাগীয় হেফাজতে পাঠায়। এরপরই আরিয়ানের অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন করেন আইনজীবী। এরপর ১১ ও ১৪ অক্টোবর আরিয়ানের জামিনের সম্ভাবনা তৈরী হলেও এনসিবির আবেদনের কারণে তা সম্ভব হয়নি।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

5 × 2 =

সর্বশেষ বিনোদন