শার্লিনের বিরুদ্ধে শিল্পা-রাজের মামলা

শার্লিন চোপরা

পাবলিক প্ল্যাটফর্মে “অশ্লীল ও কুরুচিপূর্ণ” মন্তব্য করার জন্য বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়ার বিরুদ্ধে ৫০ কোটি রুপির মানহানির মামলা করছেন শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রা দম্পতি।

পর্নো ভিডিও তৈরি ও বিপণনের অভিযোগে গ্রেফতার হয়ে বেশ কিছুদিন জেলে ছিলেন রাজ। এসময় এক সংবাদ সম্মেলনে শার্লিন মন্তব্য করেন, স্বামীর কর্মকাণ্ড সম্পর্কে শিল্পা অবগত ছিলেন। এমনকি ১৪ অক্টোবর রাজ-শিল্পার নামে যৌন নির্যাতন ও মানসিক অত্যাচারের অভিযোগে মামলা দায়ের করেন তিনি। আর এরই প্রেক্ষিতে এবার শার্লিনের বিরুদ্ধে পাল্টা মামলা করলেন শিল্পা ও রাজ। পাশাপাশি তাদের কাছে ক্ষমা চাওয়ারও দাবি জানিয়েছেন।

বলিউডভিত্তিক সংবাদমাধ্যম পিংকভিলা জানায়, শার্লিন প্রচার ও অর্থের লোভে রাজ-শিল্পার বিরুদ্ধে ‘ঔদ্ধত্যপূর্ণ’ মিথ্যা বিবৃতি দিয়েছেন বলে দাবি করছেন তাদের আইনজীবীরা। মামলার আনুষ্ঠানিক বিবৃতিতে বলা হয়, “শার্লিন চোপড়া রাজ কুন্দ্রা এবং শিল্পা শেঠি কুন্দ্রার বিরুদ্ধে যে সমস্ত অভিযোগ করেছেন, তার কোনো প্রমাণ নেই। অভিযোগগুলো ভিত্তিহীন। এতে তাদের মানহানি করা হয়েছে।”

গত ১৯ জুলাই পর্নো ভিডিও তৈরি করে তা বিভিন্ন অ্যাপে প্রচারের অভিযোগে রাজকে গ্রেফতার করা হয়। ১৫ সেপ্টেম্বর মুম্বাই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে ১৫০০ পাতার চার্জশিট জমা দেয় মুম্বাই পুলিশ। তখন শার্লিন দাবি করেছিলেন, ‘হটশটস’ নামের মোবাইল অ্যাপ্লিকেশনের জন্য কাজ করতে তাকে রাজ ও তার প্রতিষ্ঠানের ক্রিয়েটিভ ডিরেক্টর বারবার চাপ দিয়েছিলেন।

আর শার্লিনের সব অভিযোগ মিথ্যা দাবি করে রাজ বলেন, সম্পদশালী হওয়ায় তাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে। গত ১৮ সেপ্টেম্বর রাজ মহারাষ্ট্র আদালতে জামিন আবেদন করলে দুইদিন পর ৫০ হাজার রুপি বন্ডে সই দিয়ে জামিন পান।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

5 − 4 =

সর্বশেষ বিনোদন