টিকটক থেকে চলচ্চিত্রে

নতুন নায়ক-নায়িকা উপহার দেওয়ার জন্য খ্যাত পরিচালক সোহানুর রহমান সোহান এবার ভিডিওনির্ভর প্ল্যাটফর্ম টিকটক থেকে তুলে আনছেন দুই অভিনয়শিল্পী। নিজের রোমান্টিক গল্পনির্ভর ‘স্বপ্নের রাজকুমার’ চলচ্চিত্রের জন্য জিসান খান ও সানিয়া নূর নামের এই দুই নবাগতকে বেছে নিয়েছেন সোহান।

অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনকে তিনি বলেন, “অনেকদিন ধরেই এক ছেলের সঙ্গে আলোচনা হচ্ছিল। আমার বেশ পছন্দও হয়েছিল। কিন্তু পরিবার থেকে শেষপর্যন্ত অভিনয়ের অনুমতি পাননি তিনি। পরে টিকটকের মাধ্যমে জিসানের খোঁজ পাই। সানিয়াও টিকটক করেন। টিকটকটা আমি নিয়মিত দেখি না। তাই অন্য একজন তাদের খোঁজ প্রথমে আমাকে দেন। পরে তাদের কাজ দেখে অডিশন নিই।’’

সোহান জানান, আপাতত তাদের গ্রুমিং পর্ব চলছে। এই বছরের নভেম্বর থেকে শুরু হয়ে আগামী বছরও ‘স্বপ্নের রাজকুমার’ চলচ্চিত্রের কাজ চলবে। তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের উপস্থিতিতে ১৮ অক্টোবর রাতে এর মহরত হয়েছে।

নব্বইয়ের দশকের শুরুতে নবাগত সালমান শাহ-মৌসুমীকে জুটি করে সোহান নির্মাণ করেন ‘কেয়ামত থেকে কেয়ামত’। চলচ্চিত্রের মতোই জুটিটিও তুমুল জনপ্রিয়তা পায়। সোহানের পরবর্তী আবিষ্কার শাকিল খান। ঢালিউড সুপারস্টার শাকিব খানেরও প্রথম চলচ্চিত্র ছিল সোহানের পরিচালনায়।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

eight − 4 =

সর্বশেষ বিনোদন