হরর ওয়েব সিরিজে সাজ্জাদ

জাজ মাল্টিমিডিয়ার হরর ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন ‘মেনস ফেয়ার এন্ড লাভলি চ্যানেল আই হিরো -কে হবে মাসুদ রানা?’ রিয়েলিটি শোয়ের প্রথম রানারআপ সাজ্জাদ হোসেন।

কামরুজ্জামান রোমানের পরিচালনায় ‘মোনা’ নামের এই ওয়েব সিরিজে সাজ্জাদ ছাড়াও অভিনয় করবেন সামিনা বাসার ও সেমন্তী সৌমি। চ্যানেল আই অনলাইনকে সাজ্জাদ বলেন, “লুক টেস্ট এবং অডিশনের মাধ্যমে কাজটিতে সুযোগ পেয়েছি। ডিসেম্বর নাগাদ শুটিং শুরু হতে পারে। ‘মোনা’ পুরোপুরি হরর থ্রিলার গল্প। একটি বাচ্চা মেয়ে ‘মোনা’ নামে অভিনয় করবে।’’ প্রযোজনা প্রতিষ্ঠান জাজ জানায়, গল্পে নতুনত্ব থাকছে। শীঘ্রই বিস্তারিত জানানো হবে।

কয়েকটি নাটকে কাজ করলেও সাজ্জাদের চোখ মূলত চলচ্চিত্রে। জাজের ‘এমআর নাইন’ নামের একটি চলচ্চিত্রে অভিনয়ের কথা রয়েছে। বর্তমানে তিনি সৈকত নাসিরের ওয়েব কন্টেন্ট ‘নেটওয়ার্ক’-এর শুটিং করছেন।

সাজ্জাদ বলেন, “আমার পূর্ণ মনোযোগ সিনেমাতে। এজন্য নাটকে আর কাজ করছি না। ভালো ভালো সিনেমায় কাজ করতে চাই। মেথড অভিনয় করতে চাই। অভিনয় বা আমার কাজের মাধ্যমে মানুষকে শিক্ষণীয় কিছু দিতে চাই। এজন্য ভালো পরিচালক, প্রোডাকশন হাউজ, ডিওপি, চিত্রনাট্য ও টিমের সংস্পর্শ চাই। কাজ দিয়েই বিশ্বের কাছে বাংলাদেশকে রিপ্রেজেন্ট করতে চাই।’’

পূর্বের খবরগুলো‘কানিয়ে’ থেকে ‘ইয়ে’
পরবর্তী খবরগুলোজন্ডিসে মারা গেলেন উমা

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

2 × one =

সর্বশেষ বিনোদন