বলিউডে ‘মানিকে মাগে হিতে’র হিন্দি সংস্করণ

এবার বলিউড চলচ্চিত্রে ব্যবহার করা হচ্ছে শ্রীলঙ্কান কণ্ঠশিল্পী ইয়োহানি ডি সিলভার ‘মানিকে মাগে হিতে’ গানটির হিন্দি সংস্করণ।

বলিউডভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মফেয়ার জানায়, ‘থ্যাঙ্ক গড’ চলচ্চিত্রের জন্য ইয়োহানির ‘মানিকে মাগে হিতে’ গানটির হিন্দি সংস্করণ গাইবেন ইয়োহানি নিজেই। এই সংস্করণটির কথা লিখেছেন রশ্মি বিরাগ, সুর করেছেন তানিস্ক।

‘থ্যাঙ্ক গড’ চলচ্চিত্রের পরিচালক ইন্দ্র কুমার বলেন, “ইয়োহানির গানটি তো নিঃসন্দেহে সুপার ডুপার হিট। আমি অনেক বেশি কৃতজ্ঞ ভূষণজির কাছে আমার চলচ্চিত্রে গানটি ব্যবহার করতে দেওয়ার সুযোগ করে দেওয়ায়। খুব শিগগিরই আমরা গানটির শুটিং শুরু করবো।’’

প্রযোজক ভূষণ কুমার বলেন, “আমরা খুবই রোমাঞ্চিত ইয়োহানির মত মেধাবী শিল্পীর গান আমাদের চলচ্চিত্রে ব্যবহার করতে পারছি।’’

কমেডি ঘরানার ‘থ্যাঙ্ক গড’ চলচ্চিত্রে অজয় দেবগন, সিদ্ধার্থ মালহোত্রা ও রাকুল প্রীত সিং অভিনয় করছেন। বলিউড চলচ্চিত্রে গান গাওয়ার সুযোগ পেয়ে পরিচালক ও প্রযোজকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ইয়োহানি বলেন, “আমি ভারতীয় দর্শক ও শ্রোতাদের কাছ থেকে অসাধারণ ভালোবাসা ও সমর্থন পেয়েছি সবসময়। খুব শিগগিরই আমি ভারতে যেতে চাই।’’

‘বিগ বস ১৫’ রিয়েলিটি শোয়ের মঞ্চে সালমান খানের সঙ্গে ‘মানিকে মাগে হিতে’ গেয়েছিলেন ইয়োহানি। আর কিছুদিন আগে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ‘শিদ্দাত’ চলচ্চিত্রের আবহসঙ্গীতও গেয়েছিলেন তিনি।

২০২০ সালে চামাথ সঙ্গীতায়োজনে ‘মানিকে মাগে হিথে’ প্রথম গেয়েছিলেন সতিশন রত্নায়েক। তখন গানটি তেমন জনপ্রিয়তা না পেলেও ইয়োহানি কভার করার পরে এটি শ্রীলংকা, ভারত ও বাংলাদেশে বেশ জনপ্রিয়তা পায়।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

13 − 9 =

সর্বশেষ বিনোদন