‘পদ্মাপুরাণ’ শেষে ‘চন্দ্রাবতী কথা’

সম্প্রতি বাংলাদেশের সীমিত সংখ্যক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে চলচ্চিত্র ‘পদ্মাপুরাণ’ ও ‘চন্দ্রাবতী কথা’। মুক্তির পর থেকেই চলচ্চিত্র দুটি দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। পদ্মাপারের মানুষের জীবনের গল্প নিয়ে রাশিদ পলাশ নির্মাণ করেছেন ‘পদ্মাপুরাণ’। এতে সাদিয়া মাহি, প্রসূন আজাদ, শম্পা রেজা, জয়রাজ, সুমিত সেনগুপ্ত, কায়েস চৌধুরী সহ আরও অনেকেই অভিনয় করেছেন। দৈনিক দ্য ডেইলি স্টার সূত্রে জানা গেছে, দর্শকদের আগ্রহের কারণে মুক্তির দ্বিতীয় সপ্তাহে এসেও চলচ্চিত্রটি নতুন করে আরও কয়েকটি প্রেক্ষাগৃহ পেয়েছে। স্টার সিনেপ্লেক্সের দুইটি শাখা, যমুনা ব্লকব্লাস্টার, সৈনিক ক্লাব এবং চট্টগ্রামের ‘সুগন্ধা’ প্রেক্ষাগৃহে টানা দুই সপ্তাহ চলছে চলচ্চিত্রটি।

এদিকে ১৫ অক্টোবর মুক্তি পেয়েছে এন রাশেদ চৌধুরী পরিচালিত সরকারি অনুদানের চলচ্চিত্র ‘চন্দ্রাবতী কথা’। মলুয়া, দস্যু কেনারামের পালা এবং রামায়ণের স্রষ্টা ষোড়শ শতকের নারী কবি চন্দ্রাবতীর নাটকীয় ও বিয়োগান্তক জীবন নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি। এতে অভিনয় করেছেন দিলরুবা দোয়েল, ইমতিয়াজ বর্ষণ, নওশাবা আহমেদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, মিতা রহমান, গাজী রাকায়েত, আরমান পারভেজ মুরাদ, কাজী নওশাবা আহমেদ, জয়িতা মহলানবিশ প্রমুখ। স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি ও সীমান্ত স্কয়ার, যমুনা ব্লকবাস্টার সিনেমাস ও সিনেস্কোপে (নারায়ণগঞ্জ) চলচ্চিত্রটি দেখা যাচ্ছে।

স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ বলেন, “প্রথম সপ্তাহে ‘পদ্মাপুরাণ’ দেখতে দর্শকদের মধ্যে আগ্রহ দেখেছি। অনেক ভালো সাড়া পড়েছে সিনেমাটা নিয়ে। দর্শক আসছেন, সিনেমা দেখছেন বলেই দ্বিতীয় সপ্তাহেও চলছে। ‘চন্দ্রাবতী কথা’ মোটামুটি চলছে।’’

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

14 − five =

সর্বশেষ বিনোদন