আরিয়ানের জন্য সালমানের আইনজীবী

বলিউড তারকা শাহরুখ খানের ছেলে আরিয়ানের মামলায় আইনজীবী পরিবর্তন করা হয়েছে বলে জানা গেছে। মামলার দায়িত্ব পেয়েছেন সালমান খানের আইনজীবী অমিত দেশাই।

প্রমোদতরীর মাদককাণ্ডে অভিযুক্ত হয়ে আরিয়ান সহ আরও সাত জন বর্তমানে বিচারিক হেফাজতে আছেন। আরিয়ানের জামিনের জন্য দেশের প্রথম সারির আইনজ্ঞদের কাছ থেকে পরামর্শ নিচ্ছেন শাহরুখ। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অফ ইন্ডিয়া সূত্রে জানা যায়, আগের দুবারের জামিন আবেদন নাকচ হওয়ার অভিজ্ঞতায় এবার বদলাচ্ছে আরিয়ানের আইনজীবীও। এতদিন আরিয়ানের পক্ষে ছিলেন মুম্বাইয়ের নামকরা আইনজীবী সতীশ মানশিন্ডে। এখন তার বদলে অমিত দেশাইকে নিয়োগ করেছেন শাহরুখ। অমিত এর আগে সালমান খানের ‘গাড়িচাপা’ মামলাটি লড়েছিলেন, যে মামলা থেকে সালমান ২০০২ সালে অব্যাহতি পান।

আরিয়ানের জামিন প্রসঙ্গে অমিত দেশাই বলেন, “আরিয়ান সাত দিন ধরে কারাবন্দী। আর তার জামিনের শুনানি তদন্তের আলামতের ওপর নির্ভর নয়।
আমি জামিনের জন্য কোনো যুক্তি-তর্কে যেতে চাই না। আমি শুধু জামিনের দিন জানানোর জন্য আদালতের কাছে আবেদন করব। শুধু প্রশাসনিক কারণে কারোর স্বাধীনতা খর্ব করতে পারি না। তদন্ত চলতে থাকবে। আরিয়ানের কাছ থেকে কোনো মাদকদ্রব্য পাওয়া যায়নি।”

১১ অক্টোবর বিশেষ এনডিপিএস আদালতে আরিয়ানের জামিনের জন্য আবেদন করা হয়েছিলো। আজ ১৩ অক্টোবর দুপুরে এর রায় হয়েছে। এর আগেও আরিয়ানের জামিনের শুনানি অতিরিক্ত মহানগর হাকিমের আদালত নাকচ করেছিলেন। আজ যদি সেশন কোর্টে জামিন নামঞ্জুর হয়ে থাকে, তাহলে তার আইনজীবীরা উচ্চ আদালতে জামিনের আবেদন করবেন বলে জানা গেছে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

6 + 14 =

সর্বশেষ বিনোদন