শাহরুখ পুত্রের ১৪ দিনের জেল

৮ অক্টোবর মাদক মামলায় ১৪ দিনের জন্য কারাবন্দি হলেন বলিউড তারকা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা সূত্রে জানা যায়, ৭ অক্টোবর দুপুরে মুম্বাইয়ের কিলা কোর্টে আরিয়ান, মুনমুন ধামেচা, আরবাজ মার্চেন্টসহ আট অভিযুক্তকে ১৪ দিন কারাভোগের নির্দেশ দেয় আদালত। জামিন শুনানির সময় শাহরুখ আদালতে উপস্থিত ছিলেন। তার নিযুক্ত আইনজীবী সতীশ মানশিন্ডে আরিয়ানের অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন করেন। আজ ৮ অক্টোবর বেলা ১১টায় এর শুনানি হবে।

আদালতে ভারতীয় মাদক নিরোধক সংস্থা এনসিবি জানায়, আরিয়ানের দেয়া তথ্যেই অভিযুক্ত অচিত কুমার এবং এক বিদেশি নাগরিক সহ ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে। ভবিষ্যৎ অভিযানের জন্য তথ্য পেতে আরিয়ান, মুনমুন আর আরবাজকে ১১ অক্টোবর পর্যন্ত জিম্মায় রাখতে চায় তারা।

এর আগে এনসিবি দাবি করে, আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটে চাঞ্চল্যকর সব প্রমাণ পাওয়া গেছে। আন্তর্জাতিক মাদক পাচার চক্রের সঙ্গেও তার সংযোগের অভিযোগ উঠেছে। এর জবাবে সতীশ আদালতে বলেন, “আরিয়ানকে অতিথি হিসেবে পার্টিতে আমন্ত্রণ করা হয়েছিল। আরিয়ানের ব্যাগ তল্লাশি করেছিল এনসিবি। ওর ব্যাগে মাদক পাওয়া যায়নি।’’ তার বক্তব্য, আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট আদতে ফুটবলসংক্রান্ত।

আরিয়ান জানিয়েছেন, অতীতে কখনও তিনি মাদক নেননি। তবে তদন্তের বরাত দিয়ে এনসিবির দাবি, চার বছর ধরে মাদক নিতেন আরিয়ান। কোভিড রিপোর্ট না থাকায় তিনি আপাতত এনসিবি দপ্তরেই অবস্থান করছেন। তবে এনসিবি তাকে জিজ্ঞাসাবাদ করতে পারছে না।

২ অক্টোবর রাতে মুম্বাইয়ের উপকূলে কর্ডেলিয়া প্রমোদতরী থেকে অভিযুক্তদের আটক করে এনসিবি। পরোয়ানায় বলা হয়, কর্ডেলিয়ায় তল্লাশি চালিয়ে নানা ধরনের নিষিদ্ধ মাদক এবং নগদ এক লাখ ৩৩ হাজার রুপি উদ্ধার করা হয়েছে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

3 × 4 =

সর্বশেষ বিনোদন