জেমসকে দায়ী করলেন নোবেল!

জেমস ও নোবেল

দাম্পত্য কলহের পেছনে নগরবাউল জেমসকে দায়ী করেছেন কণ্ঠশিল্পী মঈনুল আহসান নোবেল – এমনটাই জানিয়েছেন তার স্ত্রী মেহরুবা সালসাবিল। দাবি করেন, নোবেল তাকে হুমকি দিচ্ছেন।

গত ১১ সেপ্টেম্বর সালসাবিলের কাছ থেকে বিচ্ছেদের নোটিশ পেয়েছেন নোবেল। সেই সূত্রে সালসাবিলের বিরুদ্ধে বাংলাদেশের এক তারকার ইন্ধনে হত্যাচেষ্টা, অর্থ আত্মসাৎ, তার পাসপোর্ট ও জাতীয় পরিচয়পত্র গোপনের অভিযোগ আনেন নোবেল। সালসাবিলের বরাতে অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউন জানায়, জেমসের বিরুদ্ধেই এই অভিযোগ নোবেলের।

নোবেলের অভিযোগগুলোকে মিথ্যা দাবি করে সালসাবিল বলেন, “ওর যে এনআইডি কার্ড হারিয়ে গিয়েছিল সেটা আমাদের পরিচয়ের চার মাস আগে। এটা নিয়ে থানাতে কিন্তু জিডিও আছে। জিডি করার পর এনআইডি কার্ড এখনও তোলেনি। এটা নির্বাচন কমিশনে খোঁজ নিলেই কতবার মুদ্রণ ও কত তারিখে হয়েছে তা বের হয়ে যাবে।’’ হত্যাচেষ্টার অভিযোগও উড়িয়ে দেন তিনি।

সালসাবিলের দাবি, নোবেল মানসিক রোগী; তাকে নিয়মিত চিকিৎসকও দেখানো হয়েছে। তিনি বলেন, “ডাক্তাররা কী কী প্রেসক্রাইব করেছেন, সব তথ্য আমার কাছে আছে। সে নানাভাবে আমাকে হুমকি দিচ্ছে। সে নাকি আমাকে খুন করবে, এসিড মারবে, আমার বাবাকে উঠিয়ে নিয়ে যাবে – এগুলো। আর জেমস ভাইকে জড়িয়ে আমার নাম ফাঁসাবে। আর নইলে তার সঙ্গে সংসার করতে হবে। সে মেয়েদের সঙ্গে অপ্রীতিকর অবস্থায় থাকে। তখন বলেছিলাম, তুমি বান্দরবানে গেলা বান্ধবীদের নিয়ে। তারা এখন কোথায়? সে আমাকে বলে, এগুলো একটু-আধটু থাকবেই। এগুলো মেনেই সংসার করতে হবে!’’

এর আগেও বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে জেমসকে জড়িয়ে নানা কুরুচিপূর্ণ মন্তব্য করে সমালোচিত হন ‘সা-রে-গা-মা-পা’ তারকা নোবেল।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

four × 5 =

সর্বশেষ বিনোদন