‘ব্লারর্ড লাইনস’-এ যৌন নির্যাতনের শিকার রাতাকোস্কি

গীতিকার ও মডেল রবিন থিকের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ এনেছেন মার্কিন সুপার মডেল এমিলি রাতাকোস্কি।
যুক্তরাষ্ট্রভিত্তিক পত্রিকা দৈনিক সানডে টাইমস-এ সম্প্রতি রাতাকোস্কির আসন্ন ‘মাই বডি’ বইয়ের অংশবিশেষ প্রকাশিত হয়। তার ভাষ্যমতে, ২০১৩ সালে হিট ‘ব্লারর্ড লাইনস’ গানটির মিউজিক ভিডিওর সেটে চিত্রগ্রহণের সময় সম্মতি ছাড়াই ৪৪ বছর বয়সী রবিন থিক তাকে আপত্তিকরভাবে জড়িয়ে ধরেন।
রাতাকোস্কি লিখেছেন, “থিক মদ্যপ অবস্থায় শুটিং সেটে আমার কাছে এসেছিলো। হঠাৎ মনে হলো, দুটি হাত পেছন থেকে আমার বুকে চেপে বসেছে। আমি নড়তে পারছিলাম না। পেছনে তাকিয়ে দেখি রবিন থিক। তার এই কাজে আমি প্রচণ্ড অপমানিত হই।’’
মিউজিক ভিডিওর পরিচালক ডায়ান মার্টেল ঘটনাটি স্মরণ করে বলেন, “যত দূর মনে পড়ে, রাডাকাউস্কিকে পেছন থেকে জাপটে ধরেছিলেন থিক।’’ তবে থিক পরবর্তীতে নিজের কৃতকর্মের জন্যে ক্ষমা চেয়েছিলেন বলেও জানান তিনি।
তবে এই প্রসঙ্গে রবিন থিক এখনও কোনো মন্তব্য করেননি।
২০১৪ সালে যুক্তরাজ্যের সর্বাধিক ডাউনলোড করা গানের রেকর্ড অর্জনের পাশাপাশি বিশ্বজুড়ে টপচার্টে জায়গা করে নেয় ‘ব্লারড লাইনস’। সম্মতি বহির্ভূত যৌনতার ইন্ধন দেয়ার অভিযোগে গানের কথা এবং ভিডিও নিয়ে বেশ বিতর্কের সৃষ্টি হয়। এমনকি গানটির অন্যতম শিল্পী ফ্যারেল উইলিয়ামস জানিয়েছিলেন, গানটির কথা তাঁকে বেশ বিব্রত করেছিলো। অন্যদিকে ২০১৩ সালে থিক বিবিসিকে বলেছিলেন, সমালোচকেরা গানের অর্থই বুঝতে পারেননি।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

19 − 16 =

সর্বশেষ বিনোদন