দর্শকের চাপে শুটিং বাতিল

দর্শকের ভিড়ের কারণে অপু বিশ্বাসের চলচ্চিত্রের শুটিং পাঁচ দিন চলার পরই বন্ধ করে দেয়া হয়েছে। পাবনার পাকশিতে গত পাঁচ দিন ধরে সোলায়মান আলী লেবু পরিচালিত ‘প্রেম প্রীতির বন্ধন’ চলচ্চিত্রের শুটিং চলছিলো। শুটিংয়ে অপু বিশ্বাসকে দেখার জন্য প্রথম দিন থেকেই ছিলো দর্শকদের উপচে পড়া ভিড়। একপর্যায়ে ১৪ দিনের শুটিং পাঁচ দিন চলার পরই বন্ধ করে দিতে বাধ্য হন সংশ্লিষ্টরা।

৪ অক্টোবর অপু বিশ্বাস ও চিত্রনায়ক জয় চৌধুরী সহ ‘প্রেম প্রীতির বন্ধন’ চলচ্চিত্রের পুরো শুটিং টিম ঢাকায় ফিরেছে। জানা যায়, চলচ্চিত্রের কাজ আপাতত স্থগিত করা হয়েছে। ঢাকায় ফেরার পর নতুন শুটিং শিডিউল করার পর চট্টগ্রামের কোনো গ্রামে বাকি শুটিং করা হবে।
অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনকে জয় চৌধুরী বলেন, “কয়েকদিন ধরেই উপচে পড়া ভিড় ছিল। আমাদের শুটিংয়ে প্রায়ই বিঘ্ন হতো। তবে গতকাল থেকে এটা এতোটাই বেড়ে যায় যে, শুটিং চালানো সম্ভব হয়নি। তাই আমরা আজ (৪ অক্টোবর) সবাই ঢাকায় ফিরছি।’’
এর আগে ২ অক্টোবর শুটিং সেট থেকে লাইভে এসে অপু বিশ্বাস দর্শকদের আগ্রহের চিত্র তুলে ধরেন। জানান, ২০১২ সালের পর কোনো চলচ্চিত্রে এত বিশাল আয়োজন ও দর্শকের ভিড় পেলেন তিনি।

উপমা কথাচিত্রের ব্যানারে নির্মাণাধীন ‘প্রেম প্রীতির বন্ধন’ চলচ্চিত্রে অপু ও জয় ছাড়াও আরও অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ সহ অনেকে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

15 + four =

সর্বশেষ বিনোদন