এক মাস ধরে আইসিইউতে মাহমুদ সাজ্জাদ

চলচ্চিত্র, টেলিভিশন ও মঞ্চ ব্যক্তিত্ব মাহমুদ সাজ্জাদ এক মাসের বেশি সময় ধরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি আছেন।

৭৩ বছর বয়সী মাহমুদ সাজ্জাদের ভাই ম হামিদ দৈনিক দ্য ডেইলি স্টারকে বলেন, “মাহমুদ সাজ্জাদকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে। কোভিড-১৯ পজেটিভ হওয়ায় গত ১ সেপ্টেম্বর তাকে সেখানে ভর্তি করানো হয়। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়েছিলো। তারপর কোভিড নেগেটিভ আসে। কিন্তু কোভিড পরবতী জটিলতার কারণে আবারও তাকে আইসিইউতে নেওয়া হয়েছে। উনার ফুসফুসের সংক্রমণ ছড়িয়ে পড়েছে। এখনও রিকভার করছে না।’’

বড় ভাইয়ের জন্য দেশবাসী এবং শিল্প-সংস্কৃতি অঙ্গনের সবার কাছে দোয়া চেয়েছেন ম হামিদ।

মাহমুদ সাজ্জাদ বিশ্ববিদ্যালয় জীবন থেকেই নাট্যচক্রের সঙ্গে জড়িত। এই দলের হয়ে তিনি ‘লেট দেয়ার বি লাইট’, ‘স্পার্টাকাস’ ও ‘জনক’ সহ বেশ কিছু নাটকে অভিনয় করেন। জহির রায়হানের ‘সংসার’ চলচ্চিত্র দিয়ে অভিষেকের পর তিনি খান আতাউর রহমানের ‘ঝড়ের পাখি’, ‘আপন পর’, আজিজ আজহারের ‘চোখের জলে’ সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করে বেশ পরিচিতি পান। একসময় মঞ্চ ও টেলিভিশন নাটকে ব্যস্ত হয়ে পড়েন তিনি। টেলিভিশনে তার অভিনীত প্রথম ধারাবাহিক নাটক ‘সকাল সন্ধ্যা’।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

two + 18 =

সর্বশেষ বিনোদন