সিরিয়াল কিলারের গল্প ‘মহাভারত মার্ডার্স’

সমকালীন দৃষ্টিভঙ্গিতে মহাভারতের গল্প বলবে টলিউডের ওয়েব সিরিজ ‘মহাভারত মার্ডার্স’।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানায়, ওটিটি প্লাটফর্ম হইচই-এর সিজন ফাইভে আসছে সৌমিক হালদার পরিচালিত ওয়েব সিরিজ ‘মহাভারত মার্ডার্স’। সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করবেন শাশ্বত চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার এবং অর্জুন চক্রবর্তী।

সৌমিক জানান, হিন্দু পুরাণের ছায়া অবলম্বনে নির্মিত এই থ্রিলার সিরিজের গল্প লিখেছেন অর্ণব রায়। সিরিজে দেখা যাবে, বর্তমান সময়ে দুর্যোধনের আবির্ভাব হয়েছে। সে প্রতিশোধ নিতে একের পর এক খুন করে চলেছে, আর খুঁজছে দ্রৌপদী ও পঞ্চপাণ্ডবকে। নির্মাতা বলেন, ‘‘একেবারেই আধুনিক দৃষ্টিভঙ্গিতে বিষয়টা দেখানো হবে। ‘মহাভারত’-এর আদলে চরিত্রগুলো তৈরি করা হয়েছে। দর্শক দেখার সময়ে বুঝতে পারবেন, কে কোন চরিত্রে।’’

‘মহাভারত মার্ডার্স’ সিরিজে পুলিশ অফিসারের ভূমিকায় প্রিয়াঙ্কা সিরিয়াল কিলিংয়ের তদন্ত করবেন। তার চরিত্রের নাম রুকসানা। আর শাশ্বত থাকবেন রাজনৈতিক নেতা পবিত্র চট্টোপাধ্যায় চরিত্রে। সিরিজে এছাড়াও অভিনয় করেছেন রাজদীপ গুপ্ত ও ঋষভ বসু। অক্টোবরের শেষ থেকেই সিরিজটির শুটিং শুরু করবেন নির্মাতা সৌমিক। এর আগে ‘ব্যোমকেশ’ দিয়ে ওয়েব সিরিজ পরিচালনায় তার হাতেখড়ি হয়েছে।

হইচই-এর সিজন ফাইভের নতুন সিরিজগুলোর মধ্যে আছে শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে সমকালীন সিরিজ ‘শ্রীকান্ত’ এবং গোয়েন্দা স্বপনকুমারের কাহিনি অবলম্বনে অনির্বাণ ভট্টাচার্যের ‘বটতলার গোয়েন্দা’ । ভারতের প্রথম মহিলা সিরিয়াল কিলার ত্রৈলোক্যকে নিয়েও ওয়েব সিরিজ নির্মিত হবে। আগামী বছর হইচই প্ল্যাটফর্মের জন্য টোটা রায়চৌধুরীকে নিয়ে ‘ফেলুদা’ নির্মাণ করবেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

15 − seven =

সর্বশেষ বিনোদন