চলচ্চিত্রেও দম্পতি কাঞ্চন-পিঙ্কি

পরমব্রত চট্টোপাধ্যায়ের ‘বনি’ চলচ্চিত্রে দম্পতির ভূমিকায় অভিনয় করেছেন সত্যিকারের দম্পতি কাঞ্চন মল্লিক ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার সূত্রে জানা যায়, শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে নির্মিত ‘বনি’ চলচ্চিত্রের ট্রেলার গত ২৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে। এতে কাঞ্চন ও পিঙ্কিকে এক দম্পতির ভূমিকায় দেখা গেছে। বাস্তবে এক সময় সম্পর্কের টানাপোড়েনের কারণে তারা আলোচনায় উঠে এসেছিলেন।

‘বনি’ চলচ্চিত্রে বাঙালি দম্পতি সব্যসাচী ও প্রতিভা মুখোপাধ্যায়ের ভূমিকায় অভিনয় করেছেন কোয়েলমল্লিক ও পরমব্রত চট্টোপাধ্যায়। তাদের একমাত্র সন্তান অন্য শিশুদের মতো নয়, বরং এক ‘বিস্ময়শিশু’। এই গল্পের সমান্তরালে থাকবে মধ্যবিত্ত এক ছাপোষা কেরানির গল্প, যার নেশা ভাঙাচোরা জিনিস দিয়ে নতুন জিনিস তৈরি করা। এই কাজ করতে গিয়েই চোরাবাজার থেকে একটি অকেজো যন্ত্রমানব কিনে আনে সে। তারপর থেকেই শুরু হয় রহস্য। এই কেরানি ও তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন কাঞ্চন ও পিঙ্কি। পরিচালনার পাশাপাশি পরমব্রত সুরিন্দর ফিল্মসের সঙ্গে চলচ্চিত্রটি সহ প্রযোজনাও করেছেন।

কাঞ্চন বর্তমানে সায়ন্তন ঘোষালের ‘হীরকগড়ের হিরে’ চলচ্চিত্রের কাজে কলকাতায় আছেন। তিনি জানান, গুরুরত্বপূর্ণ এই চরিত্রে অভিনয় করে তিনি ভীষণ খুশি। এর বেশি বললে চলচ্চিত্রের আকর্ষণ কমে যাবে।

১০ অক্টোবর ‘বনি’ চলচ্চিত্রের প্রিমিয়ার অনুষ্ঠিত হবে। কাঞ্চন জানান, “বনি পঞ্চমীতে মুক্তি পাচ্ছে। তাই কাজের চাপ না থাকলে আমি অবশ্যই প্রিমিয়ারে আসবো।”

প্রসঙ্গত, কিছুদিন আগেই অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ ও কাঞ্চনের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ তুলেছিলেন পিঙ্কি, যা আদালত পর্যন্ত গড়ায়। তবে বেশ কিছুদিন ধরেই শ্রীময়ী-কাঞ্চনের সম্পর্ক নিয়ে চুপ আছেন পিঙ্কি।

পূর্বের খবরগুলোবড়দিনে রনবীরের ‘৮৩’
পরবর্তী খবরগুলোমাকে খুশি করতে প্রভার গান

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

10 + 16 =

সর্বশেষ বিনোদন