শ্রীবল্লীর প্রেমে মত্ত পুষ্পরাজ

‘পুষ্প: দ্য রাইজ’ চলচ্চিত্রে রাশমিকা মান্দানার চরিত্রের ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি সূত্রে জানা যায়, ‘পুষ্প: দ্য রাইজ’ চলচ্চিত্রে রাশমিকার চরিত্রের নাম শ্রীবল্লী। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এই চরিত্রের ফার্স্ট লুক শেয়ার করে নির্মাতা সুকুমার বলেছেন, “আমাদের অগ্নিগর্ভ, যাকে দেখলে পুষ্পরাজের হৃদয় ভালোবাসায় পরিপূর্ণ হয়ে ওঠে।’’

এর আগে ‘পুষ্প: দ্য রাইজ’ চলচ্চিত্রে কেন্দ্রীয় চরিত্রে থাকা দুই তারকা আল্লু অর্জুন ও ফাহাদ ফাসিলের ফার্স্ট লুক প্রকাশিত হয়েছিলো। এক ট্রাক ড্রাইভারের ভূমিকায় দেখা যাবে আল্লু অর্জুনকে, আর তারই বিপরীতে আছেন রাশমিকা। নির্মাতা জানান, চলচ্চিত্রে রাশমিকা ও অর্জুনের দুর্নিবার প্রেম দেখবেন দর্শকেরা। আর খলনায়কের ভূমিকায় থাকছেন মালায়ালাম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা ফাহাদ।

২০২০ সালের আগস্টে ‘পুষ্প: দ্য রাইজ’ চলচ্চিত্রে অভিনয়ের ঘোষণা দিয়েছিলেন অর্জুন। দুটি পর্বের চলচ্চিত্রের প্রথম অংশ ‘পুষ্প: দ্য রাইজ’ এই বছরের ১৩ আগস্ট মুক্তি পাওয়ার কথা ছিলো। কিন্তু শেষ পর্যন্ত তা পিছিয়ে আগামী ২৫ ডিসেম্বর চূড়ান্ত করা হয়েছে। নবীন ইয়ারনেনি ও রবি শংকর প্রযোজিত এই চলচ্চিত্রটি তেলেগু, তামিল, কন্নড়, মালয়ালাম ও হিন্দি ভাষায় মুক্তি পাবে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

1 × five =

সর্বশেষ বিনোদন