‘গুজব’ বললেন নওয়াজউদ্দিন

নকশালবাড়ি আন্দোলন নিয়ে নির্মিতব্য ওয়েব সিরিজে অভিনয়ের খবর ‘গুজব’ বলে উড়িয়ে দিলেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী।
বিতর্কিত পুলিশ কর্মকর্তা রুনু গুহ নিয়োগীর বই ‘সাদা আমি কালো আমি’ অবলম্বনে ওয়েব সিরিজটি নির্মাণ করছেন সায়ন্তন মুখোপাধ্যায়। এর প্রধান দুটি চরিত্র – বিপ্লবী নেতা চারু মজুমদার এবং তার স্ত্রী লীলা মজুমদারের ভূমিকায় নওয়াজউদ্দিন সিদ্দিকি ও জয়া আহসানের অভিনয় করার কথা জানিয়েছিলেন নির্মাতা। তবে ২৯ সেপ্টেম্বর ভারতীয় সংবাদমাধ্যম নিউজ এইটিন জানায়, এই ওয়েব সিরিজে সম্পৃক্ততার কথা অস্বীকারই করেছেন নওয়াজউদ্দিন।

নওয়াজউদ্দিন বলেন, “বর্তমানে ওয়েব সিরিজ থেকে দূরে আছি। আপাতত কোনো কাজ করছি না। তাই জয়ার সঙ্গে ওয়েব সিরিজে কাজের বিষয়টিও পুরোটাই গুজব। কেননা, এমন কোনো প্রজেক্টেই চুক্তিবদ্ধ হইনি।”
এর আগে ‘স্যাক্রেড গেমস’ ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন নওয়াজউদ্দিন। তার মতে, অতিমাত্রায় ব্যবসায়িক মনোভাবের কারণে বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মে কনটেন্টের গুণগত মান নেমে গেছে।

নওয়াজউদ্দিনের এমন বক্তব্যের পর অবশ্য এই ওয়েব সিরিজ সংশ্লিষ্ট কেউ কোনো মন্তব্য করেননি।
এই সিরিজের মাধ্যমেই বলিউডে অভিষেকের কথা ছিল জয়ার। তিনি বলেন, “হিন্দি ওয়েব সিরিজের বিষয়ে এখন কিছুই বলব না। সময় হলে বিস্তারিত জানাব।’’

কিছুদিন আগে সায়ন্তন জানিয়েছিলেন, তিন পর্বের ওয়েব সিরিজটির কাজ আগামী বছরের পূজার আগেই শেষ হবে। বাংলা, হিন্দি ও ইংরেজি ভাষায় নির্মিতব্য এই সিরিজে থাকবে ১৯৪৭ থেকে ২০১০ পর্যন্ত বিশ্বজুড়ে বামপন্থী আন্দোলনের কাহিনি। এতে রুনু গুহ নিয়োগীর চরিত্রে রণিত রায়, তৎকালীন মুখ্যমন্ত্রী সিদ্ধার্থ শঙ্কর রায়ের চরিত্রে সব্যসাচী চক্রবর্তী, কানু সান্যালের চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায় এবং বিশেষ চরিত্রে পরেশ রাওয়াল ও বোমান ইরানিকে নেওয়ার কথাও জানিয়েছিলেন নির্মাতা।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

twelve + 2 =

সর্বশেষ বিনোদন