সানি লিয়নের আইটেম গান বাদ

বলিউড অভিনেত্রী সানি লিয়ন অভিনীত আইটেম গান ছাড়াই সেন্সর বোর্ড ছাড়পত্র নিয়েছে ঢালিউড চলচ্চিত্র ‘বিক্ষোভ’।

দেশীয় চলচ্চিত্রে সরকারের পূর্বানুমতি ছাড়া বিদেশি শিল্পীরা কাজ করতে পারবেন না, এমনটাই আইনে আছে। কিন্তু ‘বিক্ষোভ’ চলচ্চিত্রে অনুমতি না নিয়েই সানি লিয়নকে নিয়ে একটি আইটেম গানের শুটিং করা হয়েছিল। পরবর্তীতে গানের অংশটি বাদ দিয়ে সেন্সর বোর্ডে পাঠানো হয় চলচ্চিত্রটি, আর তা ছাড়পত্রও পায়।
‘বিক্ষোভ’ চলচ্চিত্রের নির্মাতা শামীম আহমেদ দৈনিক প্রথম আলোকে বলেন, “ওই সময় হুট করেই সানি লিয়নের শিডিউলটা পেয়েছিলাম আমরা। তা ছাড়া ওই সময় শুটিং না করলে একসঙ্গে রাহুল দেবকেও পাওয়া যেতো না। ফলে তাড়াহুড়ার মধ্যে অনুমতি নেওয়ার সময় পাইনি আমরা। ভেবেছিলাম, পরে বাংলাদেশে ফিরে অনুমতির বিষয়টি ঠিকঠাক করে নেব। কিন্তু তা আর সম্ভব হয়নি। এ কারণে সরকারের নিয়ম মেনে ছবি থেকে সানি লিয়নের অংশটি বাদ দিয়েছি।”

তবে ‘বিক্ষোভ’ চলচ্চিত্রে না থাকলেও আইটেম গানটির শুটিং করাটা পণ্ডশ্রম হয়নি বলে জানিয়েছেন পরিচালক। বলেছেন, “প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল নামে ভারতে শাপলা মিডিয়ার একটি শাখা আছে। কিছুদিনের মধ্যে প্রতিষ্ঠানটি অঙ্কুশকে নিয়ে ছবি করতে যাচ্ছে, সেই ছবিতে গানটি রাখার কথা আছে।”

সানি লিয়ন ২০১৯ সালের আগস্টে আইটেম গানটি শুটিংয়ের জন্য শাপলা মিডিয়ার সঙ্গে চুক্তি করেন। ‘বেবি ডল বেবি ডল’ শিরোনামের গানটির গীতিকার ও সঙ্গীত পরিচালক আকাশ। পাশাপাশি কোনালের সঙ্গে এই গানে কণ্ঠও দিয়েছেন তিনি। আর গানটিতে সানি লিয়নের সঙ্গে অভিনয় করেছেন বলিউডের রাহুল দেব এবং ঢালিউডের শান্ত খান।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

fifteen + 6 =

সর্বশেষ বিনোদন