সালমানকে নিয়ে ডকু-সিরিজ

বলিউড সুপারস্টার সালমান খানের জীবন ও ক্যারিয়ার নিয়ে নির্মিত হচ্ছে ডকুমেন্টারি সিরিজ।

ভারতীয় গণমাধ্যম ফিল্মফেয়ার সূত্রে জানা যায়, এই ডকুমেন্টারি সিরিজে থাকবে সালমান খানের জীবনের গল্প, বিতর্ক, প্রেম ও আইনি জটিলতা ছাড়াও তিন দশকের ক্যারিয়ারের নানা গল্প। এছাড়াও থাকবে তার সঙ্গে কাজ করা অভিনেতা, পরিচালক, প্রযোজক ও লেখকসহ পরিবারের সদস্যদের সাক্ষাৎকার।

কয়েক পর্বের ডকুমেন্টারি সিরিজটি একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে। উইজ ফিল্মস এবং অ্যাপ্লাউজ এন্টারটেইনমেন্টের সঙ্গে যৌথভাবে সালমান খান এই সিরিজটি সহ-প্রযোজনা করবেন। তবে সিরিজের নাম এখনও ঠিক হয়নি, জানা যায়নি পরিচালকের নামও।
বর্তমানে ‘টাইগার থ্রি’ চলচ্চিত্রের শুটিংয়ের জন্য সালমান খান তুরস্কে আছেন, এরপর যাবেন অস্ট্রিয়ায়। সম্প্রতি তিনি মহেশ মাঞ্জরেকরের ‘অন্তিম’ চলচ্চিত্রে ভগ্নীপতি আয়ুষ শর্মার সঙ্গে অভিনয় করেছেন। এছাড়াও শাহরুখ খানের ‘পাঠান’ চলচ্চিত্রে ক্যামিও চরিত্রে আছেন তিনি।

১৯৮৮ সালে ‘বিবি হো তো অ্যায়সি’ চলচ্চিত্রে পার্শ্ব–অভিনেতা হিসেবে বলিউডে পা রাখেন সালমান। দ্বিতীয় চলচ্চিত্র ‘ম্যায়নে প্যায়ার কিয়া’-য় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে ৩৫তম ফিল্মফেয়ার পুরস্কারে শ্রেষ্ঠ অভিনেতার মনোনয়ন পান। তখনকার অন্যতম সেরা ব্যবসাসফল এই বলিউড চলচ্চিত্রটি ইংরেজি, স্প্যানিশ, তেলেগুতে ডাব করা হয়। এরপর ‘চোরি চোরি চুপকে চুপকে’, ‘তেরে নাম’, ‘মুঝসে সাদি কারোগি’, ‘পার্টনার’, ‘ওয়ান্টেড’, ‘দাবাং’, ‘এক থা টাইগার’, ‘কিক’, ‘বাজরাঙ্গি ভাইজান’, ‘সুলতান’ সহ অনেক ব্যবসাসফল চলচ্চিত্রে অভিনয় করেছেন সালমান।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

12 − 7 =

সর্বশেষ বিনোদন