নিজের বাবা-মার বিরুদ্ধে মামলা

সিনেমার কাহিনী নয়। সত্যি সত্যি বা-মার বিরুদ্ধে মামলা করলেন তামিল চলচ্চিত্র তারকা থালাপতি বিজয়।
ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট সূত্রে জানা যায়, তার নাম ব্যবহার করে রাজনৈতিক দল খোলায় বাবা নির্মাতা এস এ চন্দ্রশেখর এবং মা শোভা চন্দ্রশেখরসহ ১১ জনের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছেন বিজয়। অভিযোগ করেছেন, তার ফ্যানক্লাব বিজয় ফ্যান অ্যাসোসিয়েশনকে ভুল পথে চালিত করে তার অনুমতি ছাড়াই একটি রাজনৈতিক দল গঠন করা হয়েছে। মামলায় বলা হয়, কেউ তার নাম ব্যবহার করে প্রকাশ্যে আলোচনা সভা বা সমাবেশ আয়োজন করতে পারবে না। ২৭ সেপ্টেম্বর এই মামলার শুনানি হবে।

২০২০ সালে ছেলের নামে ‘অল ইন্ডিয়া থালাপতি বিজয় মক্কল ইয়াক্কম’ রাজনৈতিক দল গঠন করেন এস এ চন্দ্রশেখর, যার কোষাধ্যক্ষ শোভা চন্দ্রশেখর। এই সূত্রে বিজয় লিখিত বিবৃতিতে বলেন, “আমার বাবার দেওয়া রাজনৈতিক বিবৃতির সঙ্গে আমার প্রত্যক্ষ বা পরোক্ষ কোনও সম্পর্ক নেই। আমি আমার অনুরাগীদের অনুরোধ করছি, আমার বাবা যে পার্টি শুরু করেছেন তাতে যোগ দেবেন না। যদি কেউ রাজনৈতিক

আকাঙ্ক্ষার জন্য আমার ছবি, নাম বা আমার ফ্যান ক্লাবের অপব্যবহার করার চেষ্টা করেন, তবে আমি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।”

এই প্রসঙ্গে বিজয়ের বাবা এস এ চন্দ্রশেখরের ভাষ্য, বিজয় বর্তমানে একটি ‘বিষাক্ত’ চক্রের মধ্যে আটকে আছেন। এরা বিজয়ের জনপ্রিয়তাকে ব্যক্তিগত সুবিধার জন্য ব্যবহার করছে আর বাবা-ছেলেকে মুখোমুখি দাঁড় করাচ্ছে।

চেন্নাইয়ে জন্ম নেওয়া বিজয়ের আসল নাম যোসেফ বিজয় চন্দ্রশেখর। ১৯৮৫ সালে ‘নান সিবাপু মনিথন’ চলচ্চিত্রে রজনীকান্তের সঙ্গে শিশু চরিত্রে তার অভিষেক হয়। বাবার পরিচালিত ১৫টি চলচ্চিত্রেও তিনি কাজ করেছেন। ভারতীয় চলচ্চিত্রের অন্যতম ধনী এই অভিনেতা নেলসন দিলীপকুমারের ‘বিস্ট’ চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন। এতে তিনি স্পেশাল এজেন্টের ভূমিকায় অভিনয় করবেন।

পূর্বের খবরগুলোএসেছে সুমনের নতুন গান
পরবর্তী খবরগুলো‘জয় বাংলা’ চলচ্চিত্রে মিতু

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

fourteen − 2 =

সর্বশেষ বিনোদন