হলিউডের প্রযোজক সংঘে প্রিয়াঙ্কা

দ্যা প্রডিউসারস গিল্ড অব আমেরিকা (পিজিএ)-এর সদস্য হলেন আন্তর্জাতিক পর্যায়ের অভিনেত্রী-প্রযোজক প্রিয়াঙ্কা চোপরা।
পিজিএ-এর অফিশিয়াল ওয়েবসাইটের টুইটার হ্যান্ডেল থেকে এই সংগঠনে প্রিয়াঙ্কা চোপরার অন্তর্ভুক্তির ঘোষণা দেওয়া হয়। ঘোষণায় বলা হয়, “প্রডিউসারস গিল্ডের পক্ষ থেকে অভিনেত্রী, গায়িকা ও চলচ্চিত্র প্রযোজক প্রিয়াঙ্কা চোপরাকে সংগঠনের একজন সদস্য হওয়ার জন্য স্বাগত জানাই।“
চলচ্চিত্র, টেলিভিশন ও নতুন মাধ্যমের প্রযোজকদের সার্বিক সহায়তা দিয়ে থাকে যুক্তরাষ্ট্রের অলাভজনক বাণিজ্যিক সংগঠন পিজিএ। এই সংগঠনে আট হাজারের বেশি সদস্য আছে।
‘ফ্যাশন’, ‘কামিনে’ ও ‘বাজিরাও মাস্তানি’ চলচ্চিত্রের অভিনেত্রী বলিউড তারকা প্রিয়াঙ্কা হলিউডেও নিজ অবস্থান ভালোভাবেই জানান দিচ্ছেন। অভিনয় করেছেন ‘বেওয়াচ’ ও ‘উই ক্যান বি হিরোজ’ চলচ্চিত্রে, আর মুক্তির অপেক্ষায় থাকা সাই-ফাই ‘ম্যাট্রিক্স রেজারেকশন’ চলচ্চিত্রেও আছেন। বিশেষ করে ‘কোয়েন্টিকো’ সিরিজ দিয়ে জনপ্রিয়তার তুঙ্গে উঠেছিলেন তিনি। বর্তমানে তিনি থ্রিলার সিরিজ ‘সিটাডেল’ নিয়ে ব্যস্ত। শীঘ্রই তাকে হলিউড রোমান্টিক ড্রামা ‘টেক্সট ফর ইউ’ এবং বলিউডে ফারহান আখতারের ‘জি লে যারা’ চলচ্চিত্রে দেখা যাবে। ‘জি লে যারা’ চলচ্চিত্রে তার সহশিল্পী হবেন আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফ।
নিজের সংস্থা পার্পল পেবলস পিকচার্স থেকে এই পর্যন্ত ১৪টি চলচ্চিত্র প্রযোজনা করেছেন প্রিয়াঙ্কা। এর মধ্যে আছে ‘দ্যা হোয়াইট টাইগার’, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত মারাঠি চলচ্চিত্র ‘ভেন্টিলেটর’ ও ‘পানি’।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

five × 1 =

সর্বশেষ বিনোদন