জ্যাকুইলিনকে আবারও ডেকেছে এডি

অর্থ পাচার মামলায় ভারতের অর্থনৈতিক আইন প্রয়োগ ও অপরাধ দমন সংস্থা ইডির সামনে আবারও হাজির হবেন বলিউড তারকা জ্যাকুইলিন ফার্নান্দেজ।
সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি রুপির অর্থ পাচার মামলা মামলাসংক্রান্ত আরও কিছু তথ্যের জন্য ২৫ সেপ্টেম্বর জ্যাকুইলিন ফার্নান্দাজকে ডেকে পাঠিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। এর আগেও ৩০ আগস্ট দিল্লিতে তাকে এই মামলার সাক্ষী হিসেবে প্রায় ছয় ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। এই পাচার চক্র থেকে জ্যাকুইলিনকে কোনো লাভের অংশ দেওয়া হয়েছিল কি না, তা খতিয়ে দেখতেই তাকে আবার ডাকা হয়েছে।
বলিউড হাঙ্গামা সূত্রে জানা যায়, তিহার জেল থেকে জ্যাকুইলিনকে ফোন করতেন পাচার মামলার মূল বিবাদী সুকেশ। নিজেকে এক গুরুত্বপূর্ণ ব্যক্তি হিসেবে পরিচয় দিয়ে জ্যাকুইলিনকে নানা উপহারও পাঠাতেন। সুকেশকে এই কাজে সহায়তা করতেন তার স্ত্রী অভিনেত্রী লীনা পাল।
সুকেশ চন্দ্রশেখরের প্রতারণার জালে জ্যাকুইলিন ছাড়াও বলিউডের আরও কিছু তারকা জড়িয়েছেন। সম্প্রতি অভিনেত্রী নোরা ফতেহীকে এই মামলা প্রসঙ্গে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করে ইডি।
জ্যাকুইলিন অভিনীত ‘ভূত পুলিশ’ সম্প্রতি ওটিটিতে মুক্তি পেয়েছে। এই চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন সাইফ আলী খান, অর্জুন কাপুর ও ইয়ামি গৌতম।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

2 × two =

সর্বশেষ বিনোদন