১১ বছর পর ফিরছেন ফারদিন

১১ বছর পর অভিনয়ে ফিরতে যাচ্ছেন বলিউড তারকা ফারদিন খান।
ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, সঞ্জয় গুপ্তার পরিচালনা ও প্রযোজনায় আসন্ন ‘ভিসফোট’ চলচ্চিত্রে রীতেশ দেশমুখের সঙ্গে অভিনয় করবেন ফারদিন খান। চলচ্চিত্রটি ভেনিজুয়েলার অস্কার-মনোনয়নপ্রাপ্ত ‘রক, পেপার, সিসর্স’ (২০১২) চলচ্চিত্রের অফিসিয়াল রিমেক। সর্বশেষ ২০০৭ সালে ‘হে বেবি’ চলচ্চিত্রে একসঙ্গে অভিনয় করেছিলেন রীতেশ ও ফারদিন।
সঞ্জয় গুপ্তা বলেন, “আমি সত্যিই আনন্দিত যে – ফারদিন এবং রীতেশ এই বিশেষ প্রকল্পের জন্য একত্রিত হচ্ছেন। কিছু ঠিক থাকলে আমরা চলতি মাসের শেষে ছবিটির শুটিংয়ের কাজ শুরু করতে যাচ্ছি।… আমি আর আমার পুরো টিম ছবিটির জন্য রক্ত-পানি এক করে খাটছি। আশা করছি দর্শক হতাশ হবেন না।“
সর্বশেষ ২০১০ সালে ‘দুলহা মিল গায়া’ চলচ্চিত্রে অভিনয় করেন ফারদিন। সম্প্রতি তাকে কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়ার অফিসের বাইরে দেখা যায়। ওজন কমিয়ে শারীরিক গঠনে পরিবর্তন এনে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন তিনি। তখন হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে ফারদিন জানান, তিনি ছবি ভাইরাল হওয়ার জন্য প্রস্তুত ছিলেন না এবং মানুষ বিষয়টিকে এভাবে গ্রহণ করবে তা তিনি বুঝে উঠতে পারেননি।
ফারদিন বলেন, “সেখানে উষ্ণ অভ্যর্থনা পেয়ে ভালো লাগছিল। আমি জানতাম না সেখানে একজন ফটোগ্রাফারও ছিল। মানুষের উদারতা আমার ভালো লেগেছে। কেউ যখন বিরতি নেন এবং পুনরায় ফিরে আসার চেষ্টা করেন – বিশেষ করে যখন শিল্পে অনেক কিছুর পরিবর্তন হয়, তখন ফিরে আসাটা কঠিন। তবে, এ ধরনের প্রতিক্রিয়া বিষয়টিকে কিছুটা হলেও সহজ করে তোলে। এটা ভালো লেগেছে যে মানুষ এখনো আমার প্রতি আগ্রহী এবং আমাকে ভুলে যায়নি।“
১৯৯৮ সালে ‘প্রেম এগেইন’ চলচ্চিত্র দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন ফারদিন। এরপর ‘পেয়ার তুনে কিয়া কিয়া’, ‘ওম জয় জগদীশ’, ‘নো এন্ট্রি’ এবং ‘ভূত’ সহ আরও কিছু জনপ্রিয় চলচ্চিত্রে তিনি অভিনয় করেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

five + two =

সর্বশেষ বিনোদন