টি-সিরিজ ও রিলায়েন্সের যুগলবন্দী

বিপুল বিনিয়োগে যৌথভাবে চলচ্চিত্র নির্মাণ শুরু করতে যাচ্ছে ভারতের চলচ্চিত্র অঙ্গনের বড় দুই প্রযোজনা সংস্থা টি-সিরিজ ও রিলায়েন্স এন্টারটেইনমেন্ট।
ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে, বড়, মাঝারি ও ছোট বাজেটের ১০টির বেশি চলচ্চিত্র নির্মাণের জন্য প্রায় এক হাজার কোটি রুপি বিনিয়োগ করবে টি-সিরিজ ও রিলায়েন্স এন্টারটেইনমেন্ট। এসব চলচ্চিত্রের মধ্যে থাকবে তামিল ব্লকবাস্টারের হিন্দি রিমেক ও অ্যাকশন থ্রিলার, ইতিহাস ও জীবনীনির্ভর চলচ্চিত্র, স্যাটায়ার কমেডি, রোমান্স ড্রামা, সত্য ঘটনা অবলম্বনে চলচ্চিত্র প্রভৃতি। আগামী ২৪ থেকে ৩৬ মাসে এই চলচ্চিত্রগুলোর নির্মাণকাজ হতে পারে। আর নির্মাতা হিসেবে পুষ্কর ও গায়ত্রী, বিক্রমজিৎ সিং, মঙ্গেশ হাড়াওয়ালে, সৃজিত মুখার্জি এবং সংকল্প রেড্ডি থাকতে পারেন।

রিলায়েন্স এন্টারটেইনমেন্টের প্রধান নির্বাহী কর্মকর্তা শিবাশীষ সরকার বলেন, চলচ্চিত্র অঙ্গনকে এগিয়ে নিতে সহায়তা করবে এমন চলচ্চিত্র টি-সিরিজের সঙ্গে যৌথভাবে নির্মাণে তারা খুবই আগ্রহী।

টি-সিরিজ ও রিলায়েন্স এন্টারটেইনমেন্ট এর আগে ১০০টির বেশি চলচ্চিত্রে সঙ্গীত নিয়ে কাজ করেছে।
টি-সিরিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ভূষণ কুমার বলেন, দুই প্রতিষ্ঠান মিলে সঙ্গীতে কাজ করার পরে এখনই সময় বন্ধনকে দৃঢ় করার। এতে দর্শকদের নতুন ঘরানার কিছু হিন্দি চলচ্চিত্র উপহার দেওয়ার আশাবাদ জানান তিনি।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

twelve + 11 =

সর্বশেষ বিনোদন