‘ম্যাট্রিক্স রিসারেকশনস’-এর ট্রেলারে প্রিয়াঙ্কা

৯ ডিসেম্বর ‘ম্যাট্রিক্স’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ চলচ্চিত্র ‘দ্যা ম্যাট্রিক্স রিসারেকশনস’-এর ট্রেলার মুক্তি পেয়েছে। আর এতে নিও-ট্রিনিটির পাশাপাশি দেখা গেছে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়াকেও।

‘দ্যা ম্যাট্রিক্স রিসারেকশনস’ চলচ্চিত্রের একটি ছোট্ট টিজার শেয়ার করে ম্যাট্রিক্স দুনিয়ায় যুক্ত হওয়ার খবর দিয়েছিলেন প্রিয়াঙ্কা। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে লিখেছিলেন, “সময় হয়ে এসেছে এই পিল খাওয়ার!”

ট্রেলারে কিয়ানু রিভস ও ক্যারি-অ্যান মসকে আবারও দেখা গেছে নিও ও ট্রিনিটি চরিত্রে। ম্যাট্রিক্স নতুন করে তৈরি করা হয়েছে; নিও ও ট্রিনিটি একে অপরকে চিনতে পারছে না। আগের চলচ্চিত্রে মৃত্যু হলেও আবার ফিরে এসেছে তারা। আর চশমা চোখে লুইস ক্যারোলের ‘অ্যালিস ইন দ্যা ওয়ান্ডারল্যান্ড’ বই হাতে প্রিয়াঙ্কাকে দেখা যায় নিওর দিকে তাকিয়ে হাসতে। প্রিয়াঙ্কার চরিত্র সম্পর্কে অবশ্য বেশি কিছু জানা যায়নি।

চলচ্চিত্রটিতে নিজের ভূমিকা নিয়ে প্রিয়াঙ্কা বলেন, “এই সিনেমার বিশাল পুকুরে আমি ছোট্ট একটি মাছের মতো।“

‘ম্যাট্রিক্স রিসারেকশনস’ চলচ্চিত্রের ট্রেলারে আছে অভিনব এক চমক। ট্রেলারের লিংকে ক্লিক করলে দেখা যায়, ঠিক ম্যাট্রিক্স ফ্র্যাঞ্চাইজির মতোই লাল ও নীল পিলের যেকোনো একটি বেছে নিতে বলা হয়। বেছে নিলেই যেন ম্যাট্রিক্স দুনিয়ায় যাত্রা শুরু হয় দর্শকের। যেখানেই যে সময়েই থাকুন না কেন, তা যেন ম্যাট্রিক্সেরই অংশ। আর প্রতিবার লিংকে ক্লিক করলেই বদলে যাচ্ছে ট্রেলার।

লিংকে ক্লিক করে এই অভিনব ট্রেলারটি দেখা যাবে।

১৯৯৯ সালে মুক্তি পেয়েছিল বৈজ্ঞানিক কল্পকাহিনী নির্ভর চলচ্চিত্র ‘দ্যা ম্যাট্রিক্স’। এরপর ২০০৩ সালেই পর পর দুটি সিকুয়েল ‘দ্যা ম্যাট্রিক্স রিলোডেড’ ও ‘দ্যা ম্যাট্রিক্স রিভোলিউশন’ মুক্তি পায়। আর ‘দ্যা ম্যাট্রিক্স রিসারেকশনস’ মুক্তি পাচ্ছে এ বছরের ২২ ডিসেম্বর। আগের তিনটির মতো এই চলচ্চিত্রটিরও পরিচালক লানা ওয়াচোওস্কি।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

eleven − two =

সর্বশেষ বিনোদন