‘গুনিন’-এ নেই নুসরাত ফারিয়া

গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’ চলচ্চিত্র থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন ঢালিউড তারকা নুসরাত ফারিয়া।

‘গুনিন’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য গত ২৮ আগস্ট চুক্তিবদ্ধ হয়েছিলেন নুসরাত ফারিয়া। তবে ৮ সেপ্টেম্বর তিনি জানান, এই চলচ্চিত্রে কাজ করা হচ্ছে না তার।

সরে দাঁড়ানোর কারণ ব্যাখ্যা করে নুসরাত ফারিয়া বলেন, “শিডিউলজনিত একটা কারণে এই সিনেমা থেকে সরে দাঁড়াতে হলো। আসলে সময়টা মিলছে না। ওনাদের একটা নির্দিষ্ট সময়ের মধ্যে কাজটা করতে হবে। এই সিনেমাটি না করতে পারাটা দুর্ভাগ্যজনক বিষয়।”

প্রসঙ্গত, এর আগেও গিয়াসউদ্দিন সেলিমের একাধিক চলচ্চিত্রে নুসরাত ফারিয়ার কাজ করার কথা থাকলেও পরবর্তীতে তা বাতিল হয়।

প্রখ্যাত কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোটগল্প ‘গুনিন’ অবলম্বনে ওটিটি প্ল্যাটফর্মের জন্য এই চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে। চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় আছেন গিয়াসউদ্দিন সেলিম নিজেই। এই চলচ্চিত্রে কাজ করার জন্য ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, আজাদ আবুল কালাম এবং শরীফুল রাজ চুক্তিবদ্ধ হয়েছিলেন। অক্টোবরে চলচ্চিত্রটির শুটিং শুরু হওয়ার কথা।

বর্তমানে বলিউডের প্রখ্যাত নির্মাতা শ্যাম বেনেগাল পরিচালিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনকেন্দ্রিক চলচ্চিত্রে কাজ করছেন নুসরাত ফারিয়া। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূমিকায় তিনি অভিনয় করছেন। এছাড়াও টলিউড তারকা অঙ্কুশ হাজরার বিপরীতে ‘বিবাহ অভিযান ২’ চলচ্চিত্রেও তিনি কাজ করবেন বলে জানা গেছে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

20 + 12 =

সর্বশেষ বিনোদন